• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

পুকুরে আজিজুরের মাথা-পা বিহীন বস্তাবন্দী দেহ 

মাগুরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২১, ১৭:১৪
পুকুরে আজিজুরের মাথা-পা বিহীন বস্তাবন্দী দেহ 
নিহত আজিজুর রহমান

মাগুরার মহম্মদপুর উপজেলায় কালুকান্দি গ্রামে একটি পুকুর থেকে এক যুবকের মাথা ও একটি পা বিহীন খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মরদেহটি একটি বস্তার মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ছিলো।

রোববার (৬ জুন) সকালে ওই গ্রামের মতিয়ার মোল্যার পুকুর থেকে খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। নিহত আজিজুর রহমান (৩০) মাগুরা সদর উপজেলার সংকোচখালি গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, নিহত আজিজুর রহমানের ছোটবেলায় বাবা মা মারার যাওয়ায় সে মহম্মদপুরের বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামে তার নানা আবুল কাশেমের বাড়িতে থেকে বড় হয়েছে। বর্তমানে ঢাকার একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন তিনি। শনিবার (৫ জুন) সকালে কাজের প্রয়োজনে নানা বাড়ি থেকে যশোরের উদ্দেশে রওনা হন আজিজুর। একই দিন দুপুর ১২টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়।

পরে রোববার (৬ জুন) সকালে একই গ্রামের মতিয়ার মোল্যার পুকুরে স্থানীয় লোকজন রক্তাক্ত একটি বস্তা দেখে পুলিশে সংবাদ দেয়। এ সময় পুলিশ সকালে ঘটনাস্থলে এসে বস্তাটি উদ্ধার করলে ভেতরে মাথা ও একটি পা বিহীন মরদেহটি পাওয়া যায়। পরে ঘটনাস্থলে এসে নিহতের পরিহিত কাপড় দেখে এটি আজিজুর রহমানের মরদেহ বলে দাবি করে তার ছোট ভাই হাবিবুর রহমান।

অন্যদিকে মরদেহের মাথাসহ বাকি অংশ উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনসহ খুনিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এরই মধ্যে নিহতের স্বজনদের কাছ থেকে এ বিষয়ে চাঞ্চল্যকর তথ্য মিলেছে। আইনি পদক্ষেপ ও তদন্তের স্বার্থে যা এখন প্রকাশ করা যাচ্ছে না।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশ লাইন্স পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
পুকুরে ভাসছিল শিশুর মরদেহ, টানাটানি করছিল কুকুরে!
মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু 
শ্রীপুরে পুকুর থেকে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার
X
Fresh