Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

করোনাভাইরাসে স্ত্রীর মৃ'ত্যুর ৫ ঘণ্টা পর স্বামীও মারা গেলেন

করোনাভাইরাসে স্ত্রীর মৃত্যুর ৫ ঘণ্টা পর স্বামীও মারা গেলেন
ফাইল ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৫ ঘণ্টার ব্যবধানে এক দম্পতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন, উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের গর্জনা গ্রামে সোহরাব আলী আকন্দ (৮৫) এবং তার স্ত্রী সুফিয়া বেগম (৭৫)। তারা দু’জন ঘাটাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ঘাটাইল উইজডম ভ্যালি স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল কামাল হোসেনের বাবা-মা।

পরিবার সূত্রে জানা যায়, গত ২৮ মে হঠাৎ সোহরাব আলী আকন্দ এবং তার স্ত্রী সুফিয়া বেগম অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাদেরকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তাদের ২ জনের করোনাভাইরাসের পরীক্ষা করানো ফল পজেটিভ আসে। এ সময় অবস্থার অবনতি হলে তাদের দু’জনকেই নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

পরে বৃহস্পতিবার (৩ জুন) বিকেল ৫টার দিকে প্রথমে সুফিয়া বেগমের মৃত্যু হয়। এ সময় স্ত্রী মৃত্যুর ৫ ঘণ্টার পর রাত ১০টার দিকে সোহরাব আলী আকন্দেরও মৃত্যু হয়।

কামাল হোসেন জানান, শুক্রবার (৪ জুন) সকালে জানাজা শেষে তাদের দু’জনকে গর্জনা গ্রামের সামাজিক কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

এদিকে জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় ১৩০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদরে ১২, কালিহাতীতে ৬, দেলদুয়ারে ৬, ভূঞাপুরে ২, মির্জাপুরে ১, সখীপুরে ১, ঘাটাইলে ১ এবং মধুপুর ১ জন রয়েছে।

এ নিয়ে শুক্রবার (৪ জুন) সকাল পর্যন্ত জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ৫১১৯ জন। অন্যদিকে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে নতুন করে ২ জনের মৃত্যু হয়েছে। ফলে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৮৪ জন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS