• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহী মেডিকেলে আরও ১৬ জনের মৃ'ত্যু

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২১, ১১:০২
রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৬ জনের মৃত্যু
ফাইল ছবি

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ও করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৪ জুন) রামেকের উপ-পরিচালক ডা. মো. সাইফুল ফেরদৌস এ তথ্য জানিয়েছেন। এর আগে বৃহস্পতিবার রামেকে করোনায় আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু হয়। এছাড়া নতুন করে করোনায় আক্রান্ত হন আরও ৯৮ জন।

ডা. সাইফুল ফেরদৌস জানান, গত ২৪ ঘণ্টায় যে ১৬ জন মারা গেছে তাদের মধ্যে ১০ জনই করোনা পজিটিভ। আর উপসর্গ নিয়ে মারা গেছে ৬ জন। মৃতদের মধ্যে আইসিইউতে ভর্তি ছিল ৫ জন, ২৫ নম্বর ওয়ার্ডে ৩ জন, ২২ নম্বর ওয়ার্ডে ২ জন, ৩ নম্বর ওয়ার্ডে ৩ জন, ২৯ নম্বর ওয়ার্ডে ২ জন ও ৩৯ নম্বর ওয়ার্ডে ১ জন মারা গেছেন।

তিনি আরও জানান, মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলার ৯ জন, রাজশাহী জেলার ৬ জন ও নওগাঁ জেলার ১ জন। এছাড়া করোনা ওয়ার্ডে নতুন মোট ভর্তি আছেন ২২৫ জন।

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছে ৩২ জন। যাদের মধ্যে রাজশাহীর ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৫ জন, পাবনার ৩ জন ও নাটোর জেলার বাসিন্দা একজন। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৮০ জন। এরই মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের টেস্টে আক্রান্তের সংখ্যা ২২ জন ও রামেকে টেস্টে ৫৮ জনের শরীরে করোনার জীবাণু ধরা পড়েছে।

জিএম/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বজ্রপাতে ৩ জেলায় ৪ জনের মৃত্যু
নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে জিপের ধাক্কা, বিদেশি শিক্ষার্থীর মৃত্যু
কিল-ঘুসিতে সাবেক ইউপি সদস্যের মৃত্যু
রাজধানীতে বাবার চড়ে ৫ বছরের শিশুর মৃত্যু
X
Fresh