Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২১, ১০:৪৯
আপডেট : ০৪ জুন ২০২১, ১০:৫৪

পানির জন্য চাচাকে খুন করলো ভাতিজা

পানির জন্য চাচাকে খুন করলো ভাতিজা
ফাইল ছবি

কুমিল্লার মুরাদনগর উপজেলার দিলালাপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রড দিয়ে পিটিয়ে চাচাকে খুনের অভিযোগ পাওয়া গেছে ভাতিজার বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় ওই গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় নিহতের মেয়ে বাদী হয়ে অলি উল্লাহ (৩০) ও রহমত উল্লাহর (২০) বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে অলি উল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ।

নিহত নুরু মিয়া (৯০) দিলালপুর গ্রামের দেওয়ান বাড়ির মৃত চান মিয়ার ছেলে।

মামলার বিবরণীতে জানা যায়, বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যায় বৃষ্টির সময় চাচা নুরু মিয়ার বসতবাড়িতে ভাতিজার বাড়ির পানি গড়িয়ে আসে। এ সময় ভাতিজা অলি উল্লাহর পরিবারকে বৃষ্টির পানি অন্যদিক দিয়ে চলাচলের ব্যবস্থা করে দিতে বলেন নুরু মিয়া।

এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ভাতিজা ঘর থেকে একটি রড এনে চাচার মাথায় আঘাত করলে গুরুতর আহত হন নুরু মিয়া। এ সময় তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) মোকাদ্দেস হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর নিহতের মেয়ে বাদী হয়ে মামলা দায়ের করেন। এরই মধ্যে পুলিশ এক আসামিকে গ্রেপ্তার করেছে। অন্য আসামিকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে।

জিএম

RTV Drama
RTVPLUS