• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রং নম্বরে প্রেম, প্রেমিককে অ’পহরণ করলো প্রেমিকা

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ মে ২০২১, ০৮:১৬
রং নম্বরে প্রেম, প্রেমিককে অপরহণ করলো প্রেমিকা 
আটককৃত আসামিরা

কুমিল্লার চৌদ্দগ্রামে রং নম্বরে প্রেমের ফাঁদে ফেলে ইয়াছিন মিয়াকে অপহরণ করে মুক্তিপণ দাবি করায় নারীসহ ৬ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (৩০ মে) বিকেলে কুমিল্লা নগরীর গোবিন্দপুরের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম।

অপহরণের শিকার ইয়াছিন চৌদ্দগ্রাম শ্রীপুর বাগৈ গ্রামের আকমত আলীর ছেলে। তিনি পেশায় রংমিস্ত্রি।

আটককৃতরা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ এলাকার সাহেব আলীর ছেলে জুম্মন মিয়া, নগরীর দক্ষিণ চর্থা মাস্টার বাড়ির কানু মিয়ার ছেলে মাহবুব মিয়া, কুমিল্লা সদর উপজেলার ঝাকুনিপাড়া চাপাপুর এলাকার মোস্তফার ছেলে রাসেল, নগরীর সংরাইশ এলাকার আলমের স্ত্রী আরজু বেগম, নূরপুর এলাকার সুমনের স্ত্রী সেলিনা আক্তার এবং নবগ্রাম এলাকার মো. সুমনের স্ত্রী জ্যোস্না বেগম।

অভিযানে নেতৃত্বে থাকা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এলআইসি টিমের উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস পিপিএম বলেন, এই অপহরণচক্রের নারী সদস্য পূব-পরিকল্পিতভাবে ইয়াছিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে কুমিল্লা শহরে এসে দেখা করার অনুরোধ করেন। রোববার (৩০ মে) সকাল ১০টার দিকে ইয়াছিন ব্যক্তিগত কাজে কুমিল্লা নগরীতে এলে টমছম ব্রিজ থেকে কৌশলে তাকে ভাড়া বাসায় নিয়ে যায়।

পরবর্তী সময়ে তারা ইয়াছিনের স্বজনদের কাছে মোবাইলে ফোন করে মুক্তিপণ দাবি করে। এ সময় তার পরিবার বিষয়টি জেলা ডিবি পুলিশকে জানালে অভিযান পরিচালনা করে চক্রের ৬ সদস্যকে আটক করে। একই সময় সেখান থেকে অপহৃত যুবক ইয়াছিনকে উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। দীর্ঘদিন ধরে এই চক্র ভালোবাসার ফাঁদে ফেলে যুবকদের জিম্মি করে মুক্তিপণ আদায় করতেন। তাদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা
প্রেমিককে বেঁধে প্রেমিকাকে দলবদ্ধ ধর্ষণ, আ.লীগ নেতা পলাতক
প্রেমিকের বোনের বাসায় প্রেমিকার আত্মহত্যা, অতঃপর...
ফেসবুকে প্রেম, প্রেমিককে অপহরণ করে মুক্তিপণ চাইলেন প্রেমিকা
X
Fresh