• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

প্রতিশ্রুতি দিয়েও বিয়ে না করায় কিশোরীর আ'ত্মহত্যা, আ'সামি পলাতক

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২১, ১৩:১৬
প্রতিশ্রুতি দিয়েও বিয়ে না করায় কিশোরীর আত্মহত্যা, আসামি পলাতক
আসামি জিৎ বিশ্বাস

বিয়ের প্রতিশ্রুতি ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে ঝিনাইদহের শৈলকূপার ত্রিবেণী ইউনিয়নে ১৭ বছরের কিশোরীর সাথে প্রতারণা করেছে আসামি প্রেমিক জীৎ বিশ্বাস। অতিষ্ঠ হয়ে একপর্যায়ে আত্মহত্যার পথ বেছে নেন কিশোরী রমা রাণী বিশ্বাস। আত্মহত্যা পর বিভিন্ন ক্ষমতাশীলদের সহযোগিতায় বিষয়টা ধামাচাপা দেয় আসামি জিৎ এর পরিবার। আত্মহত্যার প্রায় আড়াই মাসেও সকল পদক্ষেপ থেকে দূরে প্রশাসন ও ক্ষমতাশীল সমাজপতিরা। এই বিষয়ে মেয়েটির বাবা রমেন বিশ্বাস বাদী হয়ে শনিবার (১৫ মে) তারিখে মামলা করলেও এখনো অধরা আসামিরা।

বিভিন্ন সূত্রে জানা যায়, নরেন্দ্র বিশ্বাস (নানু) এর ছেলে জিৎ বিশ্বাস (২২) এবং রমেন বিশ্বাস মেয়ে মৃত রমা রাণী বিশ্বাস (১৭ ) দুইজনই শিক্ষার্থী এবং উভয় ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার ত্রিবেণী ইউনিয়নের বাসিন্দা। স্কুল জীবন থেকে তারা পরিচিত। তার সহযোগিতায় সর্বদা ঢাল হিসেবে থাকে আসামি জিৎ’র বড় ভাই বিপুল বিশ্বাস (২৫)। ত্রিবেণী গ্রামের আসামি জিৎ বিশ্বাস এবং তার ভাই বিপুল বিশ্বাসের কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে পড়ছে এলাকাবাসী।

কিশোরীর বাবা জানান, অর্থনৈতিক এবং বিভিন্ন মহলের চাপে মামলা করতে দেরি হয়ছে। তিনি আরও বলেন জীৎ বিশ্বাসের কম্পিউটারের দোকানে আমার কন্যা রমা রানী কম্পিউটার শিক্ষা কোর্স করতো । কিছুদিন পর আমরা জানতে পারি তাদের মাঝে সম্পর্ক রয়েছে। আমরা আসামিদের বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে যায়। জীৎ বিশ্বাসের বড় ভাই আসামি বিপুল বিশ্বাস আমাদের সবাইকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বাড়ি থেকে বের করে দেয়। কিন্তু পরবর্তিতে আবার জিৎ বিশ্বাস বিয়ের প্রলোভন দেখিয়ে তা নাকচ করে ও আত্মহত্যার জন্য প্ররোচনা দেয়। গত ৯ মার্চ বিষ পান করে সে। এই বিষয়ে ভুল বুঝিয়ে আমার পিতা সচিক কুমারের সাদা কাগজে টিপসই নেয়। পরবর্তিতে আমি জানতে পেরে মামলা করেছি।

ইউপি মেম্বার সাহেব আলী বলেন, ক্ষমতা আর অর্থের মেরুতে সবকিছু বন্ধ করে রেখেছে আসামিরা। তাদের দুই ভাইয়ের অপকর্মের জন্য এলাকার হিন্দু সম্প্রদায়ের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
ওষুধ কিনতে না পেরে রিকশাচালকের আত্মহত্যা
রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা, গ্রেপ্তার ১
X
Fresh