• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

জঙ্গি সন্দেহে ৩ শিক্ষার্থীকে পুলিশে দিলো রাবি ছাত্রলীগ

আরটিভি অনলাইন রিপোর্ট, রাজশাহী

  ২০ এপ্রিল ২০১৭, ২০:০২

জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত সন্দেহে ৩ শিক্ষার্থীকে আটক করে পুলিশে দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে টুকিটাকি চত্বর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন মার্কেটিং বিভাগের জুবায়ের হোসেন, প্রাণরাসায়ণ ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের মকসুদুল হক, ভুগোল ও পরিবেশবিদ্যা বিভাগের আল তৌফিক।

এদের মধ্যে জুবায়েরকে জঙ্গি সংগঠনের সাথে জড়িত সন্দেহে, জুবায়েরের সঙ্গে যোগাযোগ থাকার সন্দেহে মকসুদুল এবং গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তৌফিককে আটক করা হয়। আটককৃতরা সবাই প্রথম বর্ষের শিক্ষার্থী।

রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া আরটিভি অনলাইনকে বলেন, ‘ফেসবুকে জঙ্গী সম্পর্কিত বিভিন্ন লেখা শেয়ার দেয়ায় জুবায়েরের ওপর নজর রাখা হচ্ছিল। জুবায়ের তার ফেসবুকে বিভিন্ন জিহাদী লেখা শেয়ার দিতো। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আমরা তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করি। এ সময় তার ফোনে আইএস’র যুদ্ধের ভিডিও ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ব্যঙ্গ করা গান পাওয়া যায়। জুবায়েরের দেয়া তথ্যে মাকসুদুলকে এবং তৌফিকের আচরণ সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করি। এরপর তাদের ৩ জনকে পুলিশে দেয়া হয়।’

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, 'জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত সন্দেহে ৩ জনকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ পুলিশে সোপর্দ করেছে। জিজ্ঞাসাবাদ শেষে সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh