• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ঘূ'র্ণিঝড় ইয়াসের প্রভাবে রিকশাচালক নি'হত

ভোলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২১, ০৮:৪১
ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে রিকশাচালক নিহত
ফাইল ছবি

ভোলায় ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে বয়ে যাওয়া ঝড়ে গাছের ডাল ভেঙে চাপা পড়ে মো. আবু তাহের (৪৫) নামে একজন রিকশাচালক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ মে) দিবাগত রাত ১টার দিকে তাকে গুরুতর অবস্থায় ভোলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যার পর ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে লালমোহনে হালকা ও মাঝারি বাতাস বইছিল। পরে রাত ১১টার দিকে ওই গ্রামের রিকশাচালক আবু তাঁহের শৌচাগারে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে হঠাৎ ঘরের পাশের গাছের বড় একটি ডাল ভেঙে তার গাঁয়ে পড়ে তিনি আহত হন।

এ সময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠান। পরে রাতে ১টার দিকে তাকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভোলার জেলা প্রশাসক মো. তৌফিক ই লাহী চৌধুরী জানান, ঝড়ো বাতাস অব্যাহত থাকায় অনেক স্থানেই ক্ষয়ক্ষতি হচ্ছে। মাঠে বেশ কয়েকটি টিম কাজ করছে। চরাঞ্চল থেকে মানুষজনকে সরিয়ে আনার কাজও চলমান রয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোবিন্দগঞ্জে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় রিকশাচালক নিহত
টঙ্গীতে ট্রেন-ট্রাক সংঘর্ষ, অটোরিকশাচালক নিহত
হিন্দি সিনেমার প্রভাবে টালিউডে মন্দা, ঢাকামুখী কলকাতার নায়িকারা
X
Fresh