• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রে'মিকার বাড়িতে যে অবস্থায় পাওয়া গেলো প্রে'মিককে

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মে ২০২১, ১৮:৫৮
প্রেমিকার বাড়ি থেকে মাটি খুঁড়ে প্রেমিকের মরদেহ উদ্ধার  
নিহত আকাশ মিয়া

ময়মনসিংহের সদর উপজেলায় প্রেমিকার বাড়ি থেকে মাটি খুঁড়ে বস্তাবন্দী এক স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়। শনিবার (২২ মে) দুপুর এ ঘটনায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে শুক্রবার (২১ মে) রাতে উপজেলার ভুগলি গ্রামে তার মরদেহ উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার অষ্টধার ইউনিয়ন পরিষদের সদস্য ভুগলি গ্রামের জিয়াউর রহমান, তার ছেলে নাজমুল ইসলাম, মেয়ে জেসমিন আক্তার, স্ত্রী রোজিনা আক্তার, ভাই জুলহাস মিয়া ও জেসমিনের চাচি নারগিস আক্তার।

নিহত স্কুলছাত্রের নাম আকাশ মিয়া (১৭)। সে অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।


পুলিশ জানায়, উপজেলার ভুগলি নয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আকরাম হোসেনের ছোট ছেলে আকাশের সঙ্গে বর্তমান ইউপি সদস্যে জিয়ারুল হকের ছোট মেয়ে জেসমিন আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্ক থেকেই তারা পরিবারকে না জানিয়ে গত ২ মে কোর্ট ম্যারেজ করে। এ বিষয়টি জানাজানি হলে গত বুধবার (১৯ মে) জেসমিন মোবাইল ফোন করে আকাশকে তাদের বাড়িতে ডেকে নেয়। তারপর থেকে নিখোঁজ ছিল আকাশ।

পরে বিষয়টি পুলিশকে জানালে শুক্রবার (২১ মে) রাত ৮টার দিকে ইউপি সদস্য জিয়াউরের বাড়ির পেছন থেকে মাটি খুঁড়ে বস্তাবন্দী আকাশের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে ওসি ফিরোজ তালুকদার বলেন, নিহতদের বাবা আকরাম হোসেন ইউপি সদস্য জিয়াউর রহমানসহ মোট ১৪ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন।

জিএম/পি

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
চাঁদপুরে পৃথক ঘটনায় ২ মরদেহ উদ্ধার
খাটের নিচ থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার
নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
X
Fresh