• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

একই রশিতে প্রেমিক যুগলের আত্মহত্যা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ এপ্রিল ২০১৭, ১৮:৪৮

গলায় ফাঁস দিয়ে নওগাঁর মান্দায় প্রেমিক যুগল আত্মহত্যা করেছে। বুধবার সকালে মান্দা উপজেলার প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চকরাজাপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে গোলাম রব্বানী। বয়স ২৪ বছর ও মকবুল সর্দারের মেয়ে তছলিমা আক্তার। বয়স ১৮ বছর।

এলাবাসী জানায়, গোলাম রাব্বানী সাতবাড়িয়া টেকনিক্যাল বিএম কলেজ থেকে চলতি এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। তসলিমা আক্তার এনায়েতপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন। তাদের মধ্যে দীর্ঘ দিনের প্রেমের সস্পর্ক ছিল। কিন্তু তসলিমার পরিবারের আর্থিক অবস্থা তেমন ভালো না হওয়ায় গোলাম রাব্বানীর পরিবার বিয়েতে অস্বীকৃতি জানায়।

মঙ্গলবার রাতে কোনো এক সময় বাড়ি থেকে বেরিয়ে এসে বাড়ির পাশে গোদাবিলা নামক বিলের মাঝখানে একটি আম গাছের ডালে রশির দুই মাথায় তারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

মান্দা থানার ওসি আনিসুর রহমান বলেন, সকালে স্থানীয়রা ওই গ্রামের একটি আম গাছের ডালে একই রশিতে প্রেমিক যুগলের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, বুধবার প্রেমিকা তছলিমা আক্তারের সঙ্গে অন্য ছেলের বিয়ে হবার কথা ছিল। প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

ময়না তদন্তের জন্য মরদেহগুলো নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

আর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh