Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২১, ১২:৪৬
আপডেট : ১৯ মে ২০২১, ১৪:০৫

ডায়াগনস্টিক সেন্টারে ছি'নতাই করতে গিয়ে ধ'র্ষণে'র চেষ্টা

ডায়াগনস্টিক সেন্টারে ছিনতাই করতে গিয়ে ধর্ষণের চেষ্টা
ছিনতাইয়ের সময়

চট্টগ্রামে ডায়াগনস্টিক সেন্টারে এক নারী কর্মীকে ধর্ষণের চেষ্টা করে মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর পাহাড়তলী নাজীর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো. সুমন প্রকাশ রুবেল (২৮) ভাসমান ছিনতাইকারী।

পুলিশ জানায়, হালিশহর থানার পানির কল মোড় থেকে ধাওয়া করে পাহাড়তলী থানার নাজির বাড়ি- প্রায় দেড় কিলোমিটার ধাওয়া করে সুমনকে গ্রেপ্তার করা হয়েছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, ভুক্তভোগী নারী গতকাল সকাল সাড়ে ৭টায় নগরীর আসকারাবাদ পপুলার মেডিকেল সেন্টারে কাজ করছিলেন। তিনি সে সময় সেখানে একাই ছিলেন। এ সময় সুমন একটি রেঞ্জ নিয়ে সেখানে ঢুকে ভয় দেখিয়ে শ্লীলতাহানি করে এবং ধর্ষণের চেষ্টা করে। পরে তিনি চিৎকার করলে সে মোবাইল ও ব্যাগে থাকা ২ হাজার ৫০০ টাকা নিয়ে পালিয়ে যায়।

লোমহর্ষক এই ঘটনা সিসিটিভিতে ধরা পড়ে। সিসিটিভির ফুটেজ দেখে আসামি শনাক্ত করার পর অভিযানে নামে পুলিশ। কিন্তু সুমন ভাসমান হওয়ায় তাকে কেউ চিনতে পারছিল না। এ সময় এক দোকানদার সুমনকে হালিশহর থানার পানির কল মোড়ে দেখা গেছে বলে জানান। পরে, পুলিশ সেখানে গেলে তাকে দেখতে পায়। কিন্তু সে পুলিশ দেখেই দৌড় দেয়। সেখান থেকে ধাওয়া করে পাহাড়তলী থানাধীন নাজির বাড়ি পর্যন্ত- প্রায় দেড় কিলোমিটার ধাওয়া করে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, সুমন পেশাদার চোর। সে চলন্ত গাড়ি থেকে লোহা, সিএনজির ব্যাটারি চুরি করে। তার বিরুদ্ধে আগে ৩টি মামলা ছিল।

জিএম

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS