• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শ্যালিকাকে বিয়ে করতে চাওয়ায় দুলাভাই রেগে যা করল

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২১, ০৮:৫২
শ্যালিকাকে বিয়ে করতে চাওয়ায় দুলাভাই রেগে যুবককে খুন করল 
ফাইল ছবি

হবিগঞ্জ সদর উপজেলায় শ্যালিকাকে বিয়ে করতে চাওয়ায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শৈলজুরা গ্রামে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় দুলাভাই কাদির আহমেদ উজ্জ্বলকে আটক করেছে পুলিশ।

নিহত সজিব মিয়া (২৫) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার বড়ইকান্দি গ্রামের কাজীবুর রহমানের ছেলে। আটককৃত কাদির আহমেদ উজ্জ্বল জেলার লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামের ফারুক মিয়ার ছেলে।

আরও পড়ুন...ওমর সানি-মৌসুমীর ছেলের সি'সা বা'র থেকে আ'টক ১১

স্থানীয়রা জানান, সজিব মিয়া সম্প্রতি শৈলজুরা গ্রামের মানিক মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। বেড়ানোর এক পর্যায়ে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু বিয়েতে রাজি হয়নি তার বড় মেয়ের জামাই কাদির। এ নিয়ে মঙ্গলবার (১৮ মে) সন্ধ্যা সজিবের সঙ্গে উজ্জ্বলের কথা কাটাকাটি হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে উজ্জ্বল সজিবকে ছুরিকাঘাত করলে মারাত্মক আহত হন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় সজিব মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে এ ঘটনার পর এলাকাবাসী অভিযুক্ত কাদির আহমেদ উজ্জ্বলকে আটক করে পুলিশকে সংবাদ দেয়। পরে এ সংবাদ পেয়ে মঙ্গলবার (১৮ মে) রাত সাড়ে ৯টার দিকে তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত কাদির আহমেদ উজ্জ্বলকে আটক করা হয়েছে।

জিএম

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh