Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

খুলনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২১, ০৮:২৪
আপডেট : ১৯ মে ২০২১, ০৮:৪৫

কোয়ারেন্টিনে ধ'র্ষ'ণের শিকার সেই তরুণীর আ'ত্মহ'ত্যার চেষ্টা

কোয়ারেন্টাইনে ধর্ষণের শিকার সেই তরুণীর আত্মহত্যার চেষ্টা
ফাইল ছবি

খুলনা পিটিআই কোয়ারেন্টিন সেন্টারে ধর্ষণের শিকার সেই তরুণী আত্মহত্যার চেষ্টা করেছেন। মঙ্গলবার (১৮ মে) রাত সাড়ে ৮টার দিকে নিজ রুমে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় কোয়ারেন্টিন সেন্টারে থাকা অন্যান্যরা এবং নারী পুলিশ সদস্যরা তাকে রক্ষা করেন।

খুলনা জেলা প্রশাসনের কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১৮ মে) বিকেলে ডাক্তারি পরীক্ষার পর খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই নারীকে পিটিআই কোয়ারেন্টিন সেন্টারে নেয়া হয়। ভুক্তভোগী ওই নারী তাকে সেখান থেকে ছেড়ে দেয়ার দাবি জানালে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ না হওয়ায় কেউ রাজি হননি। এরপর রাত সাড়ে ৮টার দিকে তিনি ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি টের পেয়ে ওই সেন্টারে থাকা অন্যান্য নারী ও পুলিশের নারী সদস্যরা তাকে রক্ষা করেন।

আরও পড়ুন...বউয়ের সঙ্গে প'রকী'য়া, প্রেমিককে কুপিয়ে খু'ন

অন্যদিকে বুধবার (১৯ মে) ভুক্তভোগী ওই নারীর কোয়ারেন্টিন শেষ হবে। তার করোনা রিপোর্ট নেগেটিভ হলে বাসায় পাঠানো হবে।

এ বিষয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি সোনালী সেন জানান, এএসআই মোকলেছুর রহমানের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা নিতে যাচ্ছে এবং বিভাগীয় মামলা হবে শিগগিরই।

উল্লেখ্য, অভিযুক্ত মোখলেছুর রহমান খুলনা মেট্রোপলিটন পুলিশের কোর্ট সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি খুলনার প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টারে গত ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন।

জিএম/পি

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

RTV Drama
RTVPLUS