Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

টেকনাফ (কক্সবাজার), আরটিভি নিউজ

  ১৭ মে ২০২১, ২৩:৪৩
আপডেট : ১৭ মে ২০২১, ২৩:৫৫

র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২

র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২
র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফের র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে সাবরাং এলাকায় ৮ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। কক্সবাজার র‍্যাব-১৫ এর ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার (১৭ মে) বিকেলে উপজেলার সাবরাং ইউনিয়নের ডেইল পাড়া এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন- সাবরাং ইউনিয়নের পুরানপাড়ার বাসিন্দা মৃত নজির আহম্মদের ছেলে জাফর আলম (২৪) ও সাবরাং ডেইল পাড়ার জালাল আহম্মদের ছেলে মো. রফিক (২০)।

আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, সাবরাং ইউনিয়নের ডেইলপাড়াস্থ মজিবুল্লাহ বাড়ির সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে দুই মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযান চালায়। এরপর দুই মাদক ব্যবসায়ীকে আটক করে তাদের সঙ্গে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেন তারা দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এমআই/এ

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

RTV Drama
RTVPLUS