Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২১, ১৩:৫২
আপডেট : ১৭ মে ২০২১, ১৪:১৭

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাস 

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাস 
দূরপাল্লার বাস

ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ক্রমেই বাড়ছে ঢাকামুখী যাত্রী যানবাহনের চাপ। সরকারি নিয়ম অমান্য করে মহাসড়কে চলছে দূরপাল্লার বাসও।

সোমবার (১৭ মে) সকাল থেকেই প্রাইভেটকার, মাইক্রোবাস ও সিএনজিসহ বিভিন্ন যানবাহনে কর্মস্থলে ফিরছে মানুষ। তবে গুনতে হচ্ছে কয়েকগুণ বেশি ভাড়া।

জানা গেছে, মহাসড়কে গাড়ি চলছে স্বাভাবিক গতিতে। কোথাও কোথাও যানবাহনের দীর্ঘ সারি লক্ষ্য করা গেছে। বাস টার্মিনালগুলোতে ঢাকামুখী যাত্রীদের চাপ দেখা যায়। সড়কের গোড়াই, মির্জাপুর, টাঙ্গাইল বাইপাস, রাবনা বাইপাস, এলেঙ্গা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ে যাত্রীদের জটলা দেখা গেছে। কোথাও মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। সেই আগের মতোই গাদাগাদি করে কর্মস্থলে ফিরছে যাত্রীরা।

গাজীপুর পরিবহনের বাসচালক মাহিম বলেন, ‘সকালে গাজীপুরের যাত্রী নিয়ে সিরাজগঞ্জ থেকে ছেড়ে এসেছি। সরকারিভাবে দূরপাল্লার বাস বন্ধ রাখা হলেও পয়সার জন্যই বাস চালাতে হচ্ছে। এখন পর্যন্ত কোথাও বাধার সম্মুখীন হইনি।’

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দূরপাল্লার বাস চলাচলে সরকারি নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। বাস আসলেও তাদের ছেড়ে আসা স্থানে ফেরত পাঠানো হচ্ছে।

জিএম

RTV Drama
RTVPLUS