• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ভারত থেকে এসেই কোয়ারেন্টিনে মারা গেল বিমল

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২১, ১৩:৩৭
ভারত থেকে এসেই কোয়ারেন্টিনে মারা গেল বিমল
ফাইল ছবি

যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১৬ মে) রাতে ওই ব্যক্তি যশোর বলাকা হোটেলে মারা যান।

নিহত বিমল চন্দ্র শরীয়তপুর সদর উপজেলার পালং এলাকার গৌরাঙ্গ চন্দ্র দের ছেলে। কোয়ারেন্টিনে তার সাথে তার স্ত্রী ও ছেলে ছিল।

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, বিমল চন্দ্র ফুসফুসের ক্যানসারে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী ও ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য ভারতে যান। গত ৮ মে তারা বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরেন। ওই দিনই তাদের যশোর বলাকা হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়। গতকাল দুপুরের পর তিনি অসুস্থ হয়ে পড়েন। রাতে তাকে বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তিনি মারা যান।

তিনি বলেন, বিমল চন্দ্র ফুসফুসের ক্যানসারে লাস্ট স্টেজে ছিল। মৃত্যুর পর বিমল চন্দ্র তার স্ত্রী ও ছেলের অ্যান্টিজেন পরীক্ষায় নেগেটিভ এসেছে। এছাড়া তাদের প্রত্যেকের পিসিআর টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ বিমল চন্দ্র দে’র মরদেহ তার স্ত্রী ও ছেলে পুলিশের সহায়তায় শরীয়তপুরে নিয়ে গেছে।

প্রসঙ্গত, এর আগে ১৩ মে যশোর হাসান হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা আম্বিয়া খাতুন (৩৩) নামে এক ক্যানসার রোগী মারা যান।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার
বিএনপির মন্ত্রীদের বউরা ভারত থেকে শাড়ি এনে বিক্রি করত : প্রধানমন্ত্রী
ভারত থেকে এলো ১ হাজার টন আলু
ভারত থেকে আরও ৩০০ টন আলু আমদানি
X
Fresh