• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রোহিঙ্গা শিবিরে অভিযান, খেলার সময় ১২ জুয়াড়ি আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২১, ১২:০০
রোহিঙ্গা শিবিরে অভিযানে খেলার সময় ১২ জুয়াড়ি আটক
রোহিঙ্গা শিবির থেকে ১২ জুয়াড়ি আটক

কক্সবাজারের টেকনাফ থানা পুলিশ ও আর্মড পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে নয়াপাড়া ও জাদিমোড়া রোহিঙ্গা শিবির থেকে খেলার সময় সরঞ্জামাদিসহ ১২ জুয়াড়িকে আটক করেছে। রোববার (১৬ মে) সন্ধ্যার দিকে টেকনাফের নয়াপাড়া ও জাদিমুড়া রোহিঙ্গা শিবিরে দুই দফা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. হাজিুর রহমান জানান, ঈদুল ফিতর উপলক্ষে শিবিরগুলোতে জুয়া খেলা বৃদ্ধি পেয়েছে। এমন সংবাদে সন্ধ্যায় সংশ্লিষ্ট শিবিরের আর্মড পুলিশকে সঙ্গে নিয়ে ২৭নং রোহিঙ্গা শিবিরের ব্লক-বি জাহাঙ্গীরের দোকানের সামনে রাস্তার উপর অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৩ জনকে আটক করা হয়।

এর আগে পুলিশ নয়াপাড়া রেজিস্টার্ড শিবিরের এইচ ব্লকের বিরানী হাউজের সামনে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৯ জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। মোট ১২ জন জুয়াড়িকে আটক করে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে। আটককৃতরা এই দুই শিবিরের আশ্রিত রোহিঙ্গা।

কক্সবাজার ১৬ ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, যে কোনো আইন বিরোধী কর্মকাণ্ডে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
রাজধানীতে অভিযান চালিয়ে ৪৩ জনকে গ্রেপ্তার
জিম্মি জাহাজে সামরিক অভিযান চায় না মালিকপক্ষ
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৪ 
X
Fresh