Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২১, ১১:১৮
আপডেট : ১৭ মে ২০২১, ১১:৩১

পিকআপে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে যে কাণ্ড করল ৪১ জন 

পিকআপে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে যে কাণ্ড করল ৪১ জন 
অভিযুক্তরা

লক্ষ্মীপুর কমলনগর উপজেলায় পিকআপে সাউন্ডবক্স বাজিয়ে ঈদ উৎসবে মেতে উঠেছিল কিশোর-যুবকরা। এ সময় স্বাস্থ্যবিধি ও সড়ক পরিবহন আইন অমান্য করার অপরাধে ৪১ জনকে আটক করা হয়।

রোববার (১৬ মে) দিবাগত রাত ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আটক ২৪ জনকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।

জানা গেছে, শুক্রবার (১৪ মে) ঈদের দিন থেকে জেলার বিভিন্ন এলাকার শিশু-কিশোর-যুবকরা উচ্চমাত্রার সাউন্ডবক্স নিয়ে পিকআপ ভর্তি করে ভ্রমণ করছে। জেলার বিভিন্ন স্থানে তারা ঘুরে বেড়াচ্ছে। এ নিয়ে সচেতন মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় তোলে।

উপজেলা প্রশাসন জানায়, রোববার (১৬ মে) বিকেলে উপজেলা পরিষদ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় রামগতির আলেকজান্ডারগামী সাউন্ডবক্সসহ ৩টি পিকআপ ভর্তি ৪১ জনকে আটক করা হয়। এ সময় সংক্রামক রোগ আইন ২০১৮ ও সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী ১৭ মামলায় ১৭ জনকে জরিমানা করা হয়।

এ বিষয়ে ইউএনও মো. কামরুজ্জামান বলেন, স্বাস্থ্যবিধি ও সড়ক আইন অমান্য করে আটককৃত ৪১ জন পরিভ্রমণে বের হয়েছিল। এর মধ্যে ১৭ জনকে জরিমানা করা হয়েছে। অন্যরা অপ্রাপ্তবয়স্ক হওয়ায় ছেড়ে দেয়া হয়েছে।

জিএম/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS