Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২১, ১৫:০৮
আপডেট : ১৬ মে ২০২১, ১৫:২১

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নও মুসলিম নারীকে হত্যা

ইসলাম ধর্ম গ্রহণ, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় খুন
ইসলাম ধর্ম গ্রহণ, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় খুন

গাজীপুরের টঙ্গীতে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক নারীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। রোববার (১৬ মে) সকালে টঙ্গীর দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্বপ্না রায় ঝালকাঠির মনোরঞ্জন রায়ের মেয়ে। তিনি টঙ্গীর দত্তপাড়া এলাকায় দুটি মেয়েকে সঙ্গে নিয়ে বাসা ভাড়া থাকতো।

জিএমপি'র টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, বেশ কয়েক বছর আগে স্বপ্না রায়ের বিয়ে হয় এবং স্বামীর সঙ্গে তার বিয়ে বিচ্ছেদও ঘটে। তার দু’জন মেয়ে আছে। পরে তিনি হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এক পর্যায়ে টঙ্গীর দত্তপাড়া এলাকায় বাসা ভাড়া থেকে বিভিন্ন মেসে রান্নার কাজ করতেন স্বপ্না। ওই এলাকার এক ব্যক্তি তাকে মাঝে মধ্যে বিয়ের প্রস্তাব আর কুপ্রস্তাব দিতেন। এতে তিনি সাড়া দিতেন না।

পরে এরই জেরে রোববার (১৬ মে) সকালে স্বপ্না রায় রান্নার কাজে যাওয়ার পথে ওই ব্যক্তি তার গতিরোধ করে আবারও বিয়ের প্রস্তাব দেয়। এতে স্বপ্না রাজি না হওয়ায় তাকে ছুরিকাঘাত করে ওই ব্যক্তি পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই স্বপ্না রায় মারা যায়।

এ বিষয়ে ওসি জাবেদ মাসুদ বলেন, এই সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। অতিরিক্ত রক্তক্ষরণে স্বপ্নার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জিএম

RTV Drama
RTVPLUS