Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২১, ১৪:৪৯

গ্রামে আধিপত্য বিস্তারে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২

গ্রামে আধিপত্য বিস্তারে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২
গ্রামে আধিপত্য বিস্তারে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২

নরসিংদীর সদর উপজেলার আলোকবালীতে আধিপত্য বিস্তারে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ জন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন।

রোববার (১৬ মে) সকালে সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের মোরাদনগর গ্রামে রায়হান মেম্বার ও আসাদ গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় গুলিবিদ্ধরা হলেন, সজল মিয়া ও অনিক মিয়া। এদের মধ্যে সজলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অনিক মিয়াকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, এলাকার আধিপত্য বিস্তারে রায়হান মেম্বার ও আসাদ দুই গ্রুপের মধ্যে অনেকদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে গত কয়েকদিন আগে রায়হান মেম্বার সমর্থকদের মারপিট করে বাড়ি ছাড়া করেন আসাদ গ্রুপের সমর্থকরা। তারপর শনিবার (১৫ মে) দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

পরে রোববার (১৬ মে) সকালে আসাদ গ্রুপের সমর্থকরা সংঘবদ্ধ হয়ে রায়হান মেম্বার সমর্থকদের বাড়ি-ঘরে হামলা চালান। এ সময় উভয় গ্রুপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে উভয়পক্ষ ককটেল বিস্ফোরণ ও গুলি বর্ষণ করে। এতে ৪ জন আহত হন।

এ বিষয়ে সদর মডেল থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, এলাকার আধিপত্য বিস্তার কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS