Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২১, ২২:৩৭
আপডেট : ১৫ মে ২০২১, ২২:৫৮

দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ হারালেন দুই তরুণ 

দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ হারালেন দুই তরুণ 
ফাইল ছবি

সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার গোলখালি শ্মশানঘাট এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় শাহিনুর রহমান (১৬) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৫ মে) বিকেল সাড়ে ৪টার দিকে ওই এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের নাছিমাবাদ গ্রামের হামিদ মোড়লের ছেলে তৌহিদুল ইসলাম (২৫) ও একই গ্রামের ফজর মোল্ল্যার ছেলে গোলাম রসুল (১৭)। আহত শাহিনুর রহমান ওই এলাকার আবু সাঈদ মোড়লের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (১৫ মে) ওই ৩ যুবক একটি মোটরসাইকেল যোগে দ্রুতগতিতে জেলার শ্যামনগর উপজেলা সদর থেকে গ্রামের রাস্তা দিয়ে আশাশুনির দিকে যাচ্ছিলেন। এ সময় পথিমধ্যে কালিগঞ্জের গোলখালি শ্মশানঘাট এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বাবলা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল চালক তৌহিদুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয়রা অপর দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গোলাম রসুল।

এ বিষয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বলেন, নিহত ও আহতদের পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS