• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এক ভাইকে কুপিয়ে হত্যা, আরেক ভাই মৃত্যুর মুখে

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২১, ২১:৩৫
এক ভাইকে কুপিয়ে হত্যা, আরেক ভাই মৃত্যুর মুখে
এক ভাইকে কুপিয়ে হত্যা, আরেক ভাই মৃত্যুর মুখে

টাঙ্গাইলের কালিহাতীতে শুকুর (২৯) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ছোট ভাইকে বাঁচাতে গিয়ে এসময় তার বড় ভাই আব্দুল্লাহ (৪০) মারাত্মকভাবে আহত হয়েছেন। বর্তমানে সে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

গতকাল শুক্রবার ঈদের দিন এ ঘটনা ঘটে। স্থানীয় যুবলীগ নেতা শরীফ ও তার লোকজনের বিরুদ্ধে এ হামলার অভিযোগ উঠেছে। নিহত শুকুর মাহমুদ গোলড়া গ্রামের মৃত আব্দুল গনি মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের ভাই থানায় একটি অভিযোগ দায়ের করছেন। তবে এখনো মামলা রেকর্ড হয়নি বলে জানিয়েছেন কালিহাতী থানার ওসি সওগাতুল আলম।

নিহত শুকুর মাহমুদের ভাবী ময়না আক্তার ও থানায় অভিযোগ দায়ের সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে স্থানীয় যুবলীগ নেতা শরীফের সঙ্গে তাদের বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে ঈদের দিন সন্ধ্যায় শুকুর ও আব্দুল্লাহ দুই ভাই মিলে বাড়ির পাশের ধান ক্ষেত দেখতে যান। এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা যুবলীগ নেতা শরীফ ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে তাদের কোপাতে থাকে। এসময় তাদের চিৎকারে দুর্বৃত্তরা পালিয়ে যান।

এসময় ময়না বেগম এগিয়ে গিয়ে দেখেন শুকুরের এক হাত মাটিতে পড়ে আছে। মাথার মগজ বের হয়ে গেছে। আবদুল্লাহর পায়ের রগ কেটে ফেলেছে। সেখান থেকে স্থানীয়দের সহায়তায় দুই ভাইকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পর শুকুরকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আবদুল্লাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠাতে বলা হলেও টাকার অভাবে তা সম্ভব হচ্ছে না।

এ ব্যাপারে কালিহাতী থানা অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম জানান, অভিযোগ পেয়েছি। তবে এখনো মামলা রেকর্ড হয়নি। ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা
স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি কারাগারে
দুলাভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ শ্যালকদের বিরুদ্ধে 
গাড়িচাপায় মরেছে এক ভাই, আরেক ভাইকে বাসায় আনলেন পিয়া
X
Fresh