Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২১, ১৯:৩১
আপডেট : ১৫ মে ২০২১, ২০:২২

স্বামীর বাড়িতে অশান্তি, স্কুলশিক্ষিকার আত্মহত্যা

স্বামীর বাড়িতে অশান্তি, স্কুলশিক্ষিকার আত্মহত্যা
স্বামীর বাড়িতে অশান্তি, স্কুলশিক্ষিকার আত্মহত্যা

কুষ্টিয়ার খোকসা উপজেলার বি-মির্জাপুর গ্রামে এক স্কুলশিক্ষিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (১৫ মে) দুপুর আড়াইটার দিকে ওই গ্রামে ঘরের আঁড়ার সঙ্গে ওড়নায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। খোকসা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সুমাইয়া আক্তার সোনালী (৩০) উপজেলার বি-মির্জাপুর গ্রামের শেখ শাহজাহান আলীর মেয়ে। তিনি সিংঘড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী স্কুলশিক্ষিকা।

স্থানীয়রা জানান, সংসারে তার স্বামী, এক মেয়ে ও এক ছেলে রয়েছে। স্বামী আমিন রেজা একটি বাহিনীতে চাকরি করেন। বর্তমানে তিনি ছুটিতে আছেন। ঘটনার দিন দুইজনই বি-মির্জাপুর ছিলেন। সোনালীর স্বামী আমীন রেজার বাড়ি একই উপজেলার সিংঘরিয়া গ্রামে। এদিকে শ্বশুর বাড়িতে পারিবারিক অশান্তির কারণে সোনালী বাবার বাড়িতে থাকত। এ কারণে হয়তো আত্মহত্যা করেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, স্কুলশিক্ষিকা সুমাইয়া আক্তার সোনালী অনেক আগে থেকেই মায়ের বাড়িতে থাকতেন। শনিবার (১৫ মে) বাবার বাড়িতে ফাঁস দিলে পরিবারের লোকজন তাকে খোকসা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক অশান্তি থেকে এ ঘটনা ঘটতে পারে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS