• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে দুপক্ষের সংঘর্ষ, টেঁটাবিদ্ধ হয়ে এক ব্যক্তির মৃত্যু

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২১, ১৯:৩০
নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৩০
নরসিংদীর রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

নরসিংদীর রায়পুরায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সময় টেঁটাবিদ্ধ হয়ে মো. ফায়েজ উদ্দিন (৩৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে টেঁটাবিদ্ধ অবস্থায় রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এই সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন দুই পক্ষের আরও অন্তত ১০ জন। এ সময় বেশ কয়েকটি বাড়িঘরে অগ্নিসংযোগ, হামলা-ভাঙচুর ও মালামাল লুটপাটের ঘটনা ঘটে।

নিহত ফায়েজ উদ্দিন পেশায় নৌকার মাঝি ছিলেন। তিনি রায়পুরা উপজেলার চাঁনপুর ইউনিয়নের মাঝেরচর গ্রামের জরুন মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রায়পুরার চাঁনপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোসলেম মিয়া এবং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হজরত আলীর সমর্থকদের মধ্যে বিরোধ চলছে। ঈদের পর এসব বিরোধ নিরসনে দুই পক্ষের লোকজনের একসঙ্গে বসার কথা ছিল। এরই মধ্যে আজ সকালে দুইপক্ষের সমর্থকদের এসব বিষয়ে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এ নিয়ে আজ দুপুরে টেঁটাসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন দুইপক্ষের অন্তত অর্ধশতাধিক লোক। এ সময় টেঁটাবিদ্ধ হন হজরত আলীর সমর্থক ফায়েজ উদ্দিন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সংঘর্ষের সময় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। আহত ব্যক্তিদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ নরসিংদী শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রায়পুরার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সাঈদ মো. ফারুক জানান, দুপুরের দিকে ফায়েজ উদ্দিন নামের টেঁটাবিদ্ধ এক ব্যক্তিকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়। এই ঘটনায় আমাদের হাসপাতালে চিকিৎসা নিতে আসা আহত ব্যক্তিদের মধ্যে ২ জনকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার ওসি গোলাম মোস্তফা জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় আসামি গ্রেপ্তারের পাশাপাশি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
X
Fresh