Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

শিবচর(মাদারীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২১, ১২:০৯
আপডেট : ১৪ মে ২০২১, ১৩:৩৩

ঈদের নামাজকে কেন্দ্র দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ

ঈদের নামাজকে কেন্দ্র দুই পক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ
ফাইল ছবি

মাদারীপুরের শিবচরে ঈদের নামাজ আদায় করাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় এক নারীসহ আহত হয়েছে অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলার কাঁঠালবাড়ি এলাকার শিকদার কান্দি গ্রামে আজ শুক্রবার (১৪ মে) সকালে এ ঘটনা ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দাদন আকনের সমাজ থেকে কিছু লোক একই এলাকার আমিন শিকদারের সমাজে যোগ দিয়ে শিকদার বাড়ির মসজিদে ঈদের নামাজ আদায় করতে যায়। পথিমধ্যে দাদন আকনের লোকজন তাদেরকে অন্য সমাজে যেতে দিবে না বলে বাঁধা দেয়। এতে মুহূর্তের মধ্যে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

আমিন শিকদারের গ্রুপের লোকের দাবী, দীর্ঘদিন ধরে আমরা আকনদের সমাজে ছিলাম। তারা আমাদের প্রতি অনেক অত্যাচার করত। এবারের ঈদে আমরা তাদের সমাজ ছেড়ে দিয়ে অন্য সমাজের যাওয়াতে তারা আমাদের উপর আঘাত করেছে।

তবে আকন গ্রুপের প্রধান দাদন আকন বলেন, “যারা আমাদের সমাজ ছেড়ে চলে যাইতে ছিল আমি তাদের কাছে টাকা পামু। আমাদের সমাজে যেহেতু তারা থাকবে না। তাই আমি আমার পাওনা টাকা চাইছি। আর এই কারণেই তারা আমাদের উপর হামলা করেছে।”

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, ঈদের নামাজ আদায় করাকে কেন্দ্র করে কাঁঠালবাড়িতে দুপক্ষের মাঝে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। এখন পর্যন্ত কোন পক্ষে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

RTV Drama
RTVPLUS