• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভারত থেকে আসা করোনা রোগী পালিয়েছে

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২১, ০৯:০৩
ভারত থেকে আসা করোনা রোগী পালিয়েছে
ফাইল ছবি

ভারত থেকে আসা এক করোনা রোগী যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়েছেন। বৃহস্পতিবার (১৪ মে) বেনাপোল স্থলবন্দর দিয়ে ওই ব্যক্তি বাংলাদেশে প্রবেশ করেন।

অভিযুক্ত ইউনুস আলী গাজী (৪০) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।

জানা গেছে, ইউনুস আলী বৃহস্পতিবার (১৩ মে) বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। ভারত থেকে ফেরার সময় তার করোনা সংক্রান্ত রিপোর্টে পজেটিভ উল্লেখ ছিল। যে কারণে তাকে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটি পাঠান। এ সময় তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান।

এদিকে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয়, বিকেল ৫টা ৫ মিনিটে তাকে করোনা পজেটিভ রোগী হিসেবে ভর্তি করে ওয়ার্ডে পাঠানো হয়।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আরিফ আহমেদ হাসপাতাল থেকে করোনা রোগী পালানোর কথা নিশ্চিত করে বলেন, এ বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। তারা পালিয়ে যাওয়া রোগীকে ফিরিয়ে আনতে অভিযান শুরু করেছে।

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, আমি এখনো এ বিষয়ে কিছু জানি না। এ ঘটনার বিষয়ে খোঁজ নিচ্ছি।

উল্লেখ্য, গত ২৪ ও ২৫ এপ্রিল এ হাসপাতাল থেকে ভারত ফেরত ৭ জনসহ মোট ১০ জন করোনা রোগী পালিয়ে যায়। সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হওয়ায় ২৬ এপ্রিল রাতে সকল রোগীকে আটক করে হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ। সর্বশেষ গত ১০ মে ভারত ফেরত ৭ করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে পুলিশ। পরে একই দিন বিকেলেই আদালত তাদের জামিনে মুক্তি দেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জে খালাস হচ্ছে ভারত থেকে আসা টিসিবির পেঁয়াজ
ভারত থেকে আসলো পেঁয়াজের প্রথম চালান
রাতেই ভারত থেকে আসবে পেঁয়াজ
ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার
X
Fresh