• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

টেকনাফে কূপ পরিষ্কার করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২১, ২৩:৪১
টেকনাফে কূপ পরিষ্কার করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু
টেকনাফে কূপ পরিষ্কার করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু

কক্সবাজারের টেকনাফ পৌরসভায় একটি কূপ পরিষ্কার করতে নেমে গ্যাসক্রিয়া হয়ে দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেয়।

পৌরসভার কায়ুকখালীপাড়ার মৃত মো. ইসলামের বাড়ি প্রাঙ্গণে বৃহস্পতিবার (১৩ মে) বিকেলে এ ঘটনা ঘটে।
মৃত শ্রমিকরা হলেন- টেকনাফ পৌরসভার কলেজপাড়া এলাকার মো. আলমের ছেলে মো. ফরহাদ (১৫) ও পৌরসভা পুরানপল্লান পাড়ার মো. হাসানের ছেলে রহমত উল্লাহ (২৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে পৌরসভার কায়ুকখালীপাড়ার মৃত মো. ইসলামের বাড়ির উঠানে কূপ পরিষ্কার করতে নামেন দুই শ্রমিক। প্রথমে একজন কূপে নামার পর অনেকক্ষণ পরও না ওঠায় অপরজনও সেখানে নামেন। দুপুর পর্যন্ত তাদের দুজনকে সেখানে পরে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পাশাপাশি ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের লোকজন এসে কূপের ভেতর থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হয়তো কূপের ভেতরে বিষাক্ত গ্যাসের কারণে দুজনের মৃত্যু হয়েছে। তবে সেটি পুরোপুরি নিশ্চত করে বলা যাচ্ছে না।

টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান ফায়ার সার্ভিস দলের বরাত দিয়ে বলেন, প্রাথমিকভাবে জানা গেছে গ্যাসক্রিয়া হয়ে তারা মারা গেছেন। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানোর হয়েছে। অন্য কোনো কারণ থাকলে ময়নাতদন্ত শেষে জানতে পারবো। আইনের ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেওয়া হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
টেকনাফে ৭ জন অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি
টেকনাফ সীমান্তে ফের মর্টারশেলের বিকট শব্দ, আতঙ্কে স্থানীয়রা
টেকনাফে অপহৃত ৫ কৃষকের ৪ জন উদ্ধার
X
Fresh