• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ঈদের আনন্দ করতে গিয়ে মা হারালো কিশোর (ভিডিও)

খলিল মিয়া, আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১৬:১১
ঈদের আনন্দ করতে গিয়ে মা হারালো কিশোর
ঈদের আনন্দ করতে গিয়ে মা হারালো কিশোর

মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে যাত্রী নিয়ে মাদারীপুরের বাংলাবাজার ঘাটে নামার সময় হুড়োহুড়িতে ৬ জন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক।

বুধবার (১২ মে) দুপুরে শাহ পরান ও এনায়েতপুরী নামের দুটি ফেরিতে এ দুর্ঘটনা ঘটে। এ সময় এনায়েতপুরীতে ৫ জন আর শাহ পরানে ১ জন মারা যান।

এই ঘটনায় ৬ জনের মধ্যে ২ জনের পরিচয় মিলেছে। এদের মধ্যে একজন হলেন নিপা। তিনি ঢাকার নারায়ণগঞ্জ থাকেন। আজ ফরিদপুরের উদ্দেশে রওনা দেন এনায়েতপুরী ফেরিতে।

নিপার সন্তান বলেন, ফেরিতে অনেক লোক ছিলে এবং গরম ছিলে। সেখান থেকে আমার মা নামার সময়ে পদদলিত হয়ে মায়ের মৃত্যু ঘটে। অনেক দিন আগে বাবা মারা গিয়েছে।

নিপার সন্তান আরও বলেন, নানীদের কাছে থাকা হবে। যেভাবে পারমু সেভাবে বাঁচতে হবে। কি আর করার আছে।

এর আগে, ৩ নম্বর ফেরিঘাটে শাহ পরান নামের রোরো ফেরিটি ভিড়লে নামার সময় যাত্রীদের চাপে আনছার মাদবর নামের এক কিশোর যাত্রীদের চাপে অসুস্থ হয়ে ফেরির পন্টুনেই মারা যায়। তার বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার কালিকাপ্রসাদ গ্রামে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার (১২ মে) বেলা ১১টার দিকে ৩ নম্বর ফেরিঘাটে শাহ পরান নামের রোরো ফেরিটি ভিড়লে নামার সময় যাত্রীদের চাপে আনছার মাদবর নামের এক কিশোর যাত্রীদের চাপে অসুস্থ হয়ে ফেরির পন্টুনেই মারা যায়। তার বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার কালিকাপ্রসাদ গ্রামে।

এমআই/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু
৪৯ বছর পর মাকে খুঁজে পেলেন এলিজাবেথ
মাদারীপুরে স্কুলব্যাগ ভর্তি ককটেলসহ আটক ১
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ১, আহত ২
X
Fresh