• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত নাছির

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১১:৩৩
বাড়ি ফেরার পথে মোটরসাকেইল দুর্ঘটনায় নিহত নাছির
ফাইল ছবি

প্রিয় মানুষগুলোর সাথে ঈদ করার জন্য বাড়ি ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে এক এনজিও কর্মী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১১ মে) রাতে ওই স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় তাকে বহন করা মোটরসাইকেল চালক একই এনজিওর কর্মকর্তা মো. খোকন শেখ (২৬) গুরুতর আহত হয়েছেন।

নিহত মো. নাছির ফকির (৩০) সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের কাথুরিয়া গ্রামের ইদ্রিস আলী ফকিরের ছেলে।

আহত মোটরসাইকেল চালক খোকন শেখ বলেন, মোটরসাইকেল করে ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলাম। পথে রাত পৌনে ১১টার দিকে পিরোজপুর-নাজিরপুর সড়কের ভাইজোড়া নামক স্থানে পৌঁছার পর পেছনে বসে থাকা নাছির হঠাৎ পড়ে যায়। তার পড়ে যাওয়ার ধাক্কায় আমিও মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে আহত হই। তবে গুরুতর অবস্থায় নাছিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের খালাতো ভাই মো. ওবায়দুল ইসলাম জানান, নাছির রিক নামের একটি এনজিওর কেডিট অফিসার হিসেবে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ব্রাঞ্চে কর্মরত ছিলেন। তিনি বাবা-মার সঙ্গে ঈদ করতে মঙ্গলবার (১১ মে) রাতে কুমিল্লা থেকে একই এনজিওর একই ব্রাঞ্চে কর্মরত তার বন্ধু ব্রাঞ্চ ম্যানেজার খোকন শেখের সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। ঈদের পর তার বিয়ের দিন তারিখ ঠিক ছিলো।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক অশেষ প্রতীম রায় বলেন, নাছিরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাহফিল থেকে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রের মৃত্যু
X
Fresh