• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

প্রেম করে গোপন ভিডিও ধারণ, পরে ব্ল্যাকমেইল

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ মে ২০২১, ২০:০০
প্রেম করে গোপন ভিডিও ধারণ, পরে ব্ল্যাকমেইল
ছবি: সংগৃহীত

চাঁদপুরে নারীসহ প্রতারক চক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১১ মে) ভোর ৪টা থেকে সকাল ৭টা পর্যন্ত শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দুপুর ২টার দিকে চাঁদপুর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- শহরের ট্রাকঘাট নাজমুল পাটওয়ারী বাড়ীর জিহান পাটওয়ারীর স্ত্রী তাসলিমা আক্তার জেরিন (২০), চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার বাঙ্গালখালীয়া এলাকার মৃত আব্দুল বারেকের মেয়ে সাদিয়া বেগম (২৭), ফরিদগঞ্জ উপজেলার সকদি রামপুর বেপারী বাড়ী মিন্টু বেপারীর স্ত্রী হাসিনা বেগম মুন্নি (৩৫), হাজীগঞ্জ রাজারগাঁও প্রধানিয়া বাড়ীর সিরাজুল মোস্তফার মেয়ে আয়েশা আক্তার নিপা (১৯), ফরিদগঞ্জ উপজেলার শোভান মিজি বাড়ীর মৃত ছেলামত মিজির ছেলে মোস্তফা (৪৫) ও একই উপজেলার উত্তর গোবিন্দপুর ইউনিয়নের খান বাড়ীর আরিফ খানের ছেলে কাজল খান (২২)।

জানা যায়, সম্প্রতি চাঁদপুর শহরের এসি ও ফ্রিজের ব্যবসায়ী মো. মাইনুল ইসলামকে (৩৩) ফ্রিজ মেরামতের নামে তাকে ডেকে নিয়ে জোর করে তোলা হয় অশ্লীল ছবি। তারপর ওই ছবি ব্ল্যাকমেইল করে আদায় করা হয় টাকা। এ ঘটনায় প্রতারণার শিকার মো. মাইনুল ইসলাম চাঁদপুর মডেল থানায় বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে মামলা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার বলেন, অভিযোগকারীকে নষ্ট ফ্রিজ মেরামতের জন্য ড্রিম হাউজ নামের বাসায় ডেকে নেন তাসলিমা আক্তার জেরিন। পরে জোর করে মাইনুল ইসলামের অশ্লীল ভিডিও ধারণ করে মোটা অংকের টাকা হাতিয়ে নেন। এই চক্রের সদস্যরা বিভিন্ন পুরুষ মানুষের মোবাইল নম্বর সংগ্রহ করে তাদের সঙ্গে প্রেমের অভিনয় করতেন। পরে কৌশলে শহরের বিভিন্ন বাসা ভাড়া করে তাদের অশ্লীল ছবি ধারণ করে ওই ছবি ও ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে টাকা আদায় করতেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh