• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শিশু নির্যাতনের অভিযোগে চেয়ারম্যানের নামে মামলা

খুলনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ মে ২০২১, ১৬:৩২
শিশু নির্যাতনের অভিযোগে চেয়ারম্যানের নামে মামলা
ফাইল ছবি

সুপারি চুরির অভিযোগে শিশু নির্যাতনের ঘটনায় নড়াইলের নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাঐসোনা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শাহ মো. ফোরকান মোল্যার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সোমবার (১০ মে) রাতে নির্যাতিত শিশুটির বাবা কাইয়ুম চৌধুরী বাদী হয়ে নড়াগাতী থানায় দুজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা একজনসহ মোট তিনজনের নামে নড়াইলের নড়াগাতী থানায় মামলা করেন।

নির্যাতিত শিশুর নাম রাজু চৌধুরী (১৬)। সে একই ইউনিয়নের পদ্মবিলা এলাকার বাসিন্দা।

তবে এ বিষয়ে ইউপি চেয়ারম্যান ফোরকান মোল্যা জানান, ওই ঘটনাটি ছয় মাস আগের। প্রতিপক্ষরা এটি এখন ফেসবুকে ছেড়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

ভিডিওটিতে দেখা গেছে, চেয়ারম্যান ফোরকান মোল্যা শিশুটিকে ব্যাপক মারধরসহ লাথি মারছেন আর গালিগালাজ করছেন। এ সময় সাথে থাকা অপর ব্যক্তিও ওই শিশুটিকে মারধর করেন।

খোঁজ নিয়ে জানা যায়, নড়াগাতি থানার বাঐসোনা ইউনিয়নের মধুপুর এলাকায় সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে শিশুটিকে ব্যাপক মারধর করা হয়। এ মারধরের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে নিন্দার ঝড় উঠে।

নড়াগাতী থানার ওসি রোকসানা খাতুন জানান, সোমবার রাতে নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে চেয়ারম্যান শাহ মো. ফোরকান মোল্যা ও আরেকজনের নাম উল্লেখসহ তিনজনকে আসামি করে মামলাটি করেন। আসামিরা পলাতক রয়েছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
X
Fresh