• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ইউপি সদস্য

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ মে ২০২১, ১৩:৩২
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মেম্বার নিহত
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মেম্বার নিহত

যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। তিনি আওয়ামী লীগ নেতা ওমর আলী হত্যাকাণ্ডের অন্যতম আসামি ছিলেন।

সোমবার (১০ মে) দিনগত রাত ২টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার তিনি মারা যান। নিহত নাজমুল আলম লিটন ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল ওহাবের ছেলে। তিনিও পাঁচপোতা ৮ নম্বর ওয়ার্ডের ইউপি ইউপি সদস্য।

স্থানীয় সূত্র জানায়, সোমবার (১০ মে) দুপুর ১টার দিকে বাড়িতে লিটন মেম্বার বোমা বানাচ্ছিলেন। এ সময় অসাবধানতাবশত একটি বোমার বিস্ফোরণ হলে গুরুতর জখম হন তিনি।

পরে তার সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিচ্ছিলেন। কিন্তু তার অবস্থার অবনতি হলে সন্ধ্যার পর অ্যাম্বুলেন্সে করে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে নেয়া হচ্ছিল। পথিমধ্যে ঢাকা মানিকগঞ্জ পৌঁছালে রাত আড়াইটার দিকে গাড়িতেই মারা যান তিনি।

এ বিষয়ে যশোরের পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম জানান, বাড়ির পাশে বাগানে বসে বোমা বানানোর সময় বিস্ফোরণে লিটনের দুই হাত ও শরীর ক্ষতিগ্রস্ত হয়। পরিবারের লোকজন তাকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করেন চিকিৎসকরা। ঢাকায় নেয়ার পথে মারা যান।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ১, আহত ২
X
Fresh