Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ মে ২০২১, ১১:৪৫
আপডেট : ১১ মে ২০২১, ১২:০৪

আম কুড়াতে গেলে বখাটেদের পাশবিকতায় প্রাণ গেলো ছাত্রীর

আম কুড়াতে গেলে ছাত্রীর ওপর পাশবিকতা করল ওরা! 
ফাইল ছবি

সুনামগঞ্জ ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কাইতকোনা গ্রামের একটি পুকুর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১০ মে) রাতে ওই এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত পাপিয়া বেগম (১২) উপজেলার কাইতকোনা গ্রামের আবু বক্করের মেয়ে।

পরিবার সূত্রে জানা গেছে, শনিবার (৮ মে) সকালে গ্রামে আম কুড়াতে বের হয় পাপিয়া। পরে আর বাড়ি ফেরেনি। পরিবারের সদস্যরা তাকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। এই বিষয়টি ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন ও ওয়ার্ড মেম্বার মাহমুদ আলীকে জানানো হয়। ৩ দিন অতিবাহিত হওয়ার পরও সন্ধান পাওয়া না গেলে সোমবার (১০ মে) রাতে নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করার কথা ছিল। কিন্তু সোমবার (১০ মে) সন্ধ্যায় কাইতকোনা গ্রামের পার্শ্ববর্তী তাজউদ্দিনের একটি পরিত্যক্ত পুকুরে শিশুটির মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

এ বিষয়ে জাউয়াবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুরাদ হোসেন বলেন, সংবাদ পেয়ে রাতেই পুকুর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এলাকাবাসীর ধারণা, ওই শিশুটির ওপর পাশবিকতা শেষে গলায় ওড়না পেঁচিয়ে খুন করা হয়েছে।

জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সাজ্জাদুর রহমান জানান, গ্রামের একটি পুকুর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

জিএম

RTV Drama
RTVPLUS