• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তৃতীয় সন্তান মেয়ে হবে জেনে ২ হাজার টাকায় ছেলে নবজাতক কিনেন তিনি 

আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ২২:০০
তৃতীয় সন্তান মেয়ে হবে জেনে ২ হাজার টাকাই ছেলে নবজাতক কিনেন তিনি
ফাইল ছবি

তৃতীয় সন্তান মেয়ে হবে জানতে পেরে দুই হাজার টাকায় ছেলে নবজাতকটিকে কিনেছিলেন দুই মেয়ের মা এক অন্তঃসত্ত্বা নারী। নরসিংদী সদর হাসপাতালে এই ঘটনা ঘটে। পরে সিএনজিচালিত অটোরিকশা চালকের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই নবজাতককে উদ্ধার করে পুলিশ। সোমবার (১০ মে) দুপুরে নরসিংদী মডেল থানার সম্মেলন কক্ষে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ রাসেল শেখ।

মোহাম্মদ রাসেল শেখ বলেন, নবজাতক চুরির পরে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। যে সিএনজিচালিত অটোরিকশায় করে ওই নারী হাসপাতাল থেকে বের হয়েছিলেন, তাকে শনাক্ত করা হয়। পরে তাকে নিয়েই গতকাল রাত একটার দিকে সিএনজি চালককে সঙ্গে নিয়ে মালাকার মোড়ের লিপিকা মালাকারের বাড়িতে অভিযান চালানো হয়। লিপিকা মালাকারের দুই মেয়ে। বর্তমানে তিনি ৯ মাসের অন্তঃসত্ত্বা।

অন্তঃসত্ত্বা ওই নারী পুলিশকে জানিয়েছে, তার আরেকটি মেয়ে হবে। অনাগত সন্তানের পাশাপাশি তিনি ছেলে সন্তানকে লালন-পালন করতে চেয়েছিলেন।

আরও পড়ুন... দেশে টাকায় মিলল করোনার উপস্থিতি

অন্তঃসত্ত্বা মা আরও পুলিশকে জানিয়েছেন, সম্প্রতি চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে গেলে তার এক অজ্ঞাত নারীর সঙ্গে পরিচয় হয়। পরে তিনি আলাপচারিতার একপর্যায়ে তিনি নিজের ঠিকানা ওই নারীকে জানিয়ে বলেছিলেন, কেউ যদি নবজাতক ছেলে দত্তক দিতে চান, তাহলে যেন তাকে জানানো হয়। ওই নারী গতকাল দুপুরে লিপিকা মালাকারের বাড়িতে ওই নবজাতককে নিয়ে যান। ২ হাজার টাকা নিয়ে নবজাতকটিকে লিপিকার হাতে তুলে দিয়ে ফিরে যান তিনি।

এর আগে গতকাল রোববার বেলা ১১টার দিকে নরসিংদী সদর হাসপাতালের দ্বিতীয় তলার বহির্বিভাগ থেকে এই নবজাতক চুরির ঘটনা ঘটে। নবজাতকটি মো. আনিস মিয়া ও সুমাইয়া আক্তার দম্পতির। সম্প্রতি অন্তঃসত্ত্বা সুমাইয়া ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে নরসিংদীতে বাবার বাড়িতে আসেন। তার বাবার বাড়ি নরসিংদী সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নের চান্দেরপাড়া গ্রামে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিসিটিভি ফুটেজে ধরা পড়ল বুয়েটে হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
তীব্র গরমে পুলিশ সদস্যদের প্রতি ১১ নির্দেশনা
X
Fresh