• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হঠাৎ আগুনে পুড়ে ছাই প্রাইভেটকার

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ১৮:১৮
হঠাৎ আগুনে পুড়ে ছাই প্রাইভেটকার
ফাইল ছবি

সুনামগঞ্জের পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে ভাড়ায় চালিত একটি প্রাইভেটকারে হঠাৎ আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (১০ মে) বিকেল ৩ টা ২০ মিনিটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পুড়ে যাওয়া প্রাইভেটকারের ড্রাইভার ও স্থানীয়রা জানায়, সিলেটের আম্বরখানা থেকে দুই জন যাত্রী ও আর.এফ.এল কোম্পানীর মালামাল নিয়ে সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আসেন গাড়ির ড্রাইভার আহাদ মিয়া (৩০)। তিনি পুরাতন বাসস্ট্যান্ডে আসার পর হঠাৎ গাড়ি থেকে কালো ধোঁয়া বের হতে দেখে। এ সময় তিনি তাৎক্ষণিক গাড়ি থেকে নেমে যান এবং দ্রুত দুইজন যাত্রীরা এবং আর.এফ.এলের মালামালও নামিয়ে নেন। কিন্তু গাড়িতে আগুন বাড়তে থাকলে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে ফোন দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় ১০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনে গাড়ির সবকিছু পুড়ে চাই হয়ে যায়। পুড়ে যাওয়া গাড়ির দাম ৪/৫ লাখ টাকা হতে পারে বলে জানা গেছে।

পুড়ে যাওয়া গাড়ির ড্রাইভার আহাদ মিয়া বলেন, আমি সিলেট থেকে ২ জন যাত্রী ও আর.এফ.এলের মালামাল নিয়ে সুনামগঞ্জে এসেছি। সুনামগঞ্জ পুরাতন বাসস্ট্যান্ডে আসার পর গাড়িতে হঠাৎ আগুন লেগে যায়। গাড়িতে কিভাবে আগুন লাগলো আমি জানি না। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনতে আনতে সম্পূর্ণ গাড়ি পুড়ে চাই হয়ে গেছে।'

সুনামগঞ্জের ট্রাফিক পুলিশের পরিদর্শক মো.সামসুল আলম বলেন, সিলেট থেকে একটি প্রাইভেট কার সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আসলে সেটাতে আগুন ধরে পুড়ে গেছে। সম্ভবত গ্যাস সিলিন্ডার থেকে এই আগুনের সূত্রপাত হতে পারে। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
সুনামগঞ্জ শহরে ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
X
Fresh