• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

প্রতিবেশীর রান্নাঘর থেকে শিশুর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ১৬:৫২
প্রতিবেশীর রান্নাঘর থেকে শিশুর মরদেহ উদ্ধার
ফাইল ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে নিখোঁজের ৩ দিন পর প্রতিবেশীর রান্নাঘরের মাটি খুঁড়ে দেড় বছরের আরাফাত নামে এক শিশুর বস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলার দাড়ের পাড়া গ্রামের ছপের মালের রান্নাঘর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার হয়েছে।এ সময় ছপের মালের স্ত্রী কোহিনুরকে আটক করেছে পুলিশ। শিশু আরাফাত একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার (৭ মে) সকাল ৯টা থেকে শিশুটি নিখোঁজ ছিল।ছপের মালের রান্না ঘর থেকে দূর্গন্ধ ছড়ালে তার স্ত্রী কোহিনুর রান্নাঘরে পুতে রাখা শিশুর বস্তাবন্দী লাশ তুলে পুনরায় মাটি খুঁড়ে আরও নিচে চাপা দেওয়ার চেষ্টা করে।এ সময় প্রতিবেশীরা দেখে ফেলায় কোহিনুর পালানোর চেষ্টা করলে তাকে আটক করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন বলেন, খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ সময় কোহিনুরকে আটক করে পুলিশ।

ধারণা করা হচ্ছে, শুক্রবার সকালে শিশুটিকে অপহরণ করে কোহিনুর ও তার স্বামী ছপের মাল হত্যা শেষে রান্নাঘরের মাটি খুড়ে পুঁতে রাখে।এ ঘটনায় কোহিনুর নামে এক গৃহবধূকে আটক করা হয়েছে।

প্রাথমিকভাবে সে হত্যার কথা স্বীকার করেছে।তবে কি কারনে এই হত্যাকাণ্ডের ঘটনা জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
কুষ্টিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
শাবনূরকে চিনতে না পেরে আটকে দিল পুলিশ
মিয়ানমারে আটকে পড়াদের ২৪ এপ্রিল ফিরিয়ে আনা হবে : পররাষ্ট্রমন্ত্রী
X
Fresh