Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ০৯:৩৫
আপডেট : ১০ মে ২০২১, ১০:০৪

স্বর্ণের বারসহ ইউপি সদস্য আটক

স্বর্ণের বারসহ ইউপি মেম্বার আটক
স্বর্ণের বারসহ ইউপি মেম্বার আটক

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের স্কুলপাড়ার মাঠে এক কেজি ৬৩ গ্রাম স্বর্ণসহ ইউপি সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (৯ মে) বিকেল ৫টায় ওই স্বর্ণের এ চালানসহ তাকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ৫৭ লাখ ১৬ হাজার ৮৯৬ টাকা বলে জানায় বিজিবি।

আটককৃত ইসরাফিল হোসেন পুকু (৪৬) জীবননগরের গয়েশপুর গ্রামের স্কুলপাড়ার মৃত দৌলত হোসেন দুলুর ছেলে। তিনি সীমান্ত ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য।

রোববার (৯ মে) রাত সোয়া ১১টায় মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের অধীনস্থ গয়েশপুর বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার জিলাস উদ্দীনের নেতৃত্বে বিজিবির সদস্যরা গোপন খবরের ভিত্তিতে অভিযান চালান। রোববার (৯ মে) বিকেল ৫টায় গয়েশপুর গ্রামের স্কুলপাড়ার মাঠে তারা এ অভিযান চালান।

এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে ইউপি সদস্য ইসরাফিল হোসেন পালানোর চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করে আটক করে। এর পরে তার দেহ তল্লাশি করে ১ কেজি ৬৩ গ্রাম ওজনের ৩টি স্বর্ণের বারসহ ১টি মোটরসাইকেল ও নগদ ১ হাজার ৮২০ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য ৫৭ লাখ ১৬ হাজার ৭৯৭ টাকা।

একইদিন রাতে ইসরাফিল হোসেনকে জীবননগর থানায় সোপর্দ করেছে বিজিবি। স্বর্ণগুলো ভারতে পাচারের উদ্দেশে ওই ইউপি সদস্য সীমান্তে নিয়ে যাচ্ছিলেন বলে এ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন জানান, উদ্ধারকৃত স্বর্ণের বার, মোটরসাইকেল ও নগদ টাকাসহ তাকে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

জিএম/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS