• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীর স্বীকৃতির দাবিতে ইউপি সচিবের বাড়িতে শিক্ষিকার অনশন

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ০৮:২৫
স্ত্রীর স্বীকৃতির দাবীতে ইউপি সচিবের বাড়িতে অনশনে শিক্ষিকা
স্ত্রীর স্বীকৃতির দাবীতে ইউপি সচিবের বাড়িতে অনশনে শিক্ষিকা

কুড়িগ্রামের নাগেশ্বরীতে এক ইউপি সচিবের বাড়িতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে দুই দিন ধরে অনশন করছেন এক স্কুলশিক্ষিকা। শনিবার (৮ মে) দুপুরে উপজেলার কচাকাটা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আতাউর রহমান (৩৮) উপজেলার কচাকাটা ইউনিয়নে ইসলামপুর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে। তিনি কচাকাটা ইউনিয়ন পরিষদের সচিব এবং দুই সন্তানের বাবা।

ভুক্তভোগী (৪০) কচাকাটা ডিগ্রি কলেজ মোড়ের বাসিন্দা স্বামী পরিত্যক্তা দুই সন্তানের জননী। তিনি স্থানীয় একটি বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

ওই শিক্ষিকা জানান, প্রায় ১ বছর হলো ওই সচিবের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। এই সম্পর্কের জেরে তাদের মাঝে দৈহিক মেলামেশা শুরু হয়। একপর্যায় চলতি বছর ১৮ মার্চ তারা বিয়ে করেন। বিয়ের পর বেশ কয়েকদিন ভালো চললেও এখন তাকে এড়িয়ে চলছেন আতাউর। বিয়ের স্বীকৃতি চাওয়ার পর থেকে আতাউর তাকে দূরে ঠেলে দিয়েছেন। আমি নিরুপায় হয়ে শুক্রবার (৭ মে) কচাকাটা থানায় একটি অভিযোগ দিয়েছি।

বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নূরুজ্জামান জানান, সকালে ওই শিক্ষিকা আতাউরের সঙ্গে তার বিয়ে হওয়ার কথা দাবি করেন। তবে তার দাবি কতটা সত্য, সেটা বলতে পারবো না।

অভিযুক্ত আতাউর রহমানের স্ত্রী মাসুদা পারভীন জানান, ওই শিক্ষিকা অযৌক্তিক দাবি নিয়ে আমার বাড়িতে উঠেছে। তার বিয়ের কোনও প্রমাণপত্র নেই এবং সেটা তিনি দেখাতেও পারেননি। আমার স্বামীকে হেয় প্রতিপন্ন করা এবং অর্থের লোভে তিনি এই কাজটি করেছেন।

এ বিষয়ে কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, সেলিনা পারভীন সচিব আতাউর রহমানের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দিয়ে অনৈতিক সম্পর্ক স্থাপন করে বিয়ে না করা এমন একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে সেটি মামলা হিসেবে রেকর্ড হয়নি।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষিকা খুনে ২ শিক্ষার্থীর মৃত্যুদণ্ড
বেইলি রোডের আগুনে ভিকারুননিসার শিক্ষিকা ও তার মেয়ের মৃত্যু
বেইলি রোডে আগুনে ভিকারুননিসার শিক্ষিকার মৃত্যু
হিজাব না পরা শিক্ষার্থীদের চুল কেটে দেওয়া শিক্ষিকা বরখাস্ত
X
Fresh