• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ইউটিউব দেখে পিস্তল বানালো মানিকগঞ্জের ছেলে, প্রেমিকার বন্ধুকে গুলি

মানিকগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ২০:৩৯
ইউটিউব দেখে পিস্তল বানাল, প্রেমিকার সাথে অন্য ছেলেকে দেখে গুলি
ফাইল ছবি

মানিকগঞ্জ সদর উপজেলা জয়রা এলাকায় ইউটিউব দেখে পিস্তল তৈরি করে নূর মোহাম্মদের (১৬) নামে এক যুবকে গুলি করে আহত করেন তৌফিকুর রহমান।

রোববার (৯ মে) দুপুরে এ ঘটনায় তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (৮ মে) সদর উপজেলা নবগ্রাম থেকে সীমান্তকে তার নানা বাড়ি থেকে তৈরি পিস্তলসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. তৌফিকুর রহমান সীমান্ত মানিকগঞ্জ সদর উপজেলা জয়রা এলাকায় মাসুদুর রহমানের ছেলে।

মানিকগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, সদর উপজেলা জয়রা এলাকায় মাসুদুর রহমানের ছেলে তৌফিকুর রহমান সীমান্ত ছবি আঁকা, ইনটেরিয়র ডিজাইনসহ বহু সৃষ্টিশীল কাজ করেন। তিনি নবম শ্রেণিতে পড়ুয়া একটি মেয়ে পছন্দ করে। তবে ওই মেয়ের সঙ্গে এহিয়া হোসেন মির্জা ওরফে নূর মোহাম্মদের (১৬) সম্পর্ক হয়।

এ কারণে সীমান্ত এহিয়াকে শায়েস্তা করতে পরিকল্পনা করে। তারপরে ইউটিউব ঘেটে সবচেয়ে স্বল্প খরচে কম পরিশ্রমে কিভাবে পিস্তল বানানো যায় তা রপ্ত করে বানিয়ে ফেলে বারুদ আর সীসার বুলেটের পিস্তল। ওই পিস্তল নিয়ে এহিয়াকে গুলি করে। এ সময় ওই গুলি এহিয়ার গলায় গেলে আহত হয়। পরে আহত ব্যক্তিকে শনিবার (৮ মে) রাতেই উন্নত চিকিৎসার জন্য সাভার একটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে শনিবার (৮ মে) রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সদর উপজেলা নবগ্রাম থেকে তৌফিকুর রহমান সীমান্তকে তার নানা বাড়ি থেকে পিস্তলসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়ার পর তৌফিকুর পুলিশের কাছে তার অপরাধ শিকার করেছেন। এ ঘটনায় আহত এহিয়ার মা নূরজাহান বাদী হয়ে ও অস্ত্র আইনে এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে মামলা করছেন। পরে রোববার ৯৯ মে) দুপুরে তৌফিকুর রহামান সীমান্তকে আদালতে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh