• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঘাসক্ষেতে নিয়ে ধর্ষণ করল স্কুলছাত্রীকে 

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ১৬:৫৬
ঘাসক্ষেতে নিয়ে ধর্ষণ করল স্কুলছাত্রীকে 
গ্রেপ্তারকৃত সুমন মোল্লা

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় স্কুলছাত্রী (১৩) ধর্ষণের ঘটনায় পুলিশ মামলার প্রধান আসামি সুমন মোল্লাকে (২৬) গ্রেপ্তার করেছে।

রোববার (৯ মে) দুপুরে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. জামাল পাশা। এর আগে শনিবার (৮ মে) রাত সাড়ে ৩টায় তথ্য-প্রযুক্তির সহায়তায় উপজেলার বেজিডাঙ্গা সেতু এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সুমন মোল্লা (২৬) আলফাডাঙ্গা উপজেলার বেজিডাঙ্গা সেতু এলাকার বাসিন্দা।

এ ঘটনায় থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। পরে এই অভিযানে নেতৃত্ব দেন আলফাডাঙ্গার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান ও মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) দিলীপ কুমার বিশ্বাস।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. জামাল পাশা জানান, গত ৩০ এপ্রিল দুপুরে আলফাডাঙ্গার জাটি গ্রামে পুকুর থেকে গোসল শেষে বাড়ির ফেরার পথে একই গ্রামের সুমন মোল্লা ওই স্কুলছাত্রীকে একটি ঘাসক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী অসুস্থ হলে পরিবারের কাছে ঘটনা খুলে বলে। এ সময় পরিবার প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি কারাগারে
স্কুলছাত্রীকে জোর করে চুমু দিয়ে মাদরাসাছাত্র গ্রেপ্তার
প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেপ্তার
প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ, অতঃপর... 
X
Fresh