• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

দুই পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু

শিবচর(মাদারীপুর)প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ১২:০৯
দুই পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু
ফাইল ছবি

মাদারীপুরের শিবচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে রাকিব খালাসী (২২) নামের এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (৮ মে) রাত নয়টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত রাকিব খালাসি দত্তপাড়া ইউনিয়নের গুপ্তেরকান্দি এলাকার ফারুক খালাসীর ছেলে। এ ঘটনায় নিহতের বাবার ফারুক খালাসী বাদী হয়ে শিবচর থানায় একটি হত্যা মামলা করেছেন।

জানা যায়, শনিবার বিকেলে শিবচরের দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামের ফারুক খালাসীর ছেলে তাওসিফ (১২) পার্শ্ববর্তী মঙ্গল হাওলাদারের আম গাছে ঢিল ছুড়ে। এনিয়ে বিকেলে কথা কাটাকাটি হয়। ওই সূত্র ধরে রাত ৮ টার দিকে মঙ্গল হাওলাদার সহ ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালায়। এ সময় তাওসিফের মা রুবি বেগমকে (৪৫) মারধর করে। বাঁধা দিতে গেলে তাওসিফের ভাই রাকিব খালাসীকে (২৪) তুলে নিয়ে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় প্রতিবেশীরা এগিয়ে আসলে কালু মিয়া (৩৭), সাবিনা বেগম (৩২), এবং উর্মি বেগম (তৃতীয় লিঙ্গ) আহত হন। আহত সবাইকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রবি বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপালে তার মৃত্য হয়।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, নিহতে বাবা ফারুক খালাসী বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। এ ঘটনায় এজাহার ভুক্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র গরমে বছরে ১৯ হাজার শ্রমিকের মৃত্যু
দুই শিক্ষার্থীর মৃত্যুতে উত্তাল চুয়েট
ডেমরায় প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু
নাটোরে হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু
X
Fresh