Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ০৯:৩৯

পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা, আটক ৩

পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা, আটক ৩
পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা, আটক ৩

চুয়াডাঙ্গার দর্শনায় ফেনসিডিল উদ্ধার করতে গিয়ে মাদক ব্যবসায়ীদের হামলার শিকার হয়েছেন চার পুলিশ কর্মকর্তা ও এক পুলিশ সদস্য।

গত শনিবার (৮ মে) বিকেল সাড়ে ৫টার দিকে দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে ওই ঘটনা ঘটে। পরে হামলাকারী তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ওই ঘটনায় বাদী হয়ে হামলা ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে পুলিশ। আজ রোববার (৯ মে) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হবে।

পুলিশ জানায়, শনিবার বিকেলে মাদক বেচাবিক্রির গোপন সংবাদের ভিত্তিতে দর্শনার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কবরস্থন সংলগ্ন মাঠ থেকে ইয়াবা নেশার আসর থেকে আব্দুল হাকিম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পুলিশ হাকিমের হাতে হাতকড়া লাগায়। এ সময় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা হামলা চালায় পুলিশের উপর। এ সুযোগে হাতকড়াসহ পালিয়ে যায় হাকিম।

আহতর হলেন, দর্শনা থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হক, উপ-সহকারি পরিদর্শক (এএসআই) মোহাম্মদ শাহিন, মামুন আলী, ইদ্রিস আলী এবং পুলিশ সদস্য সোহেল রানা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় অতিরিক্ত পুলিশ। এসময় পুলিশের উপর হামলার অভিযোগে ২৬ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

আটকৃতরা হলেন- দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলী (৫২) ও তার ছেলে খায়রুল ইসলাম (৩২) এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল হাকিম (২৮)। পরে আহত পুলিশ কর্মকর্তাদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, মাদক ব্যবসায়ী খাইরুলের বাড়িতে ফেনসিডিল উদ্ধার করতে গেলে পুলিশের উপর হামলা চালায় তারা। ওই ঘটনায় অভিযুক্ত তিন জনকে আটক করা হয়েছে। পুলিশের উপর হামলা ও মাদক আইনে তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে।

এমআই

RTV Drama
RTVPLUS