• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অসহায় মানুষগুলো পেলেন মানবিক সহায়তা

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

আরটিভি নিউজ

  ০৮ মে ২০২১, ২৩:০৯
অসহায় মানুষগুলো পেলেন মানবিক সহায়তা
অসহায় মানুষগুলো পেলেন মানবিক সহায়তা

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় করোনার এই সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে কেন্দ্রীয় যুব লীগ নেতা এম. ইসফাক আহসান ও তার পরিবার।

বৃহত্তর এই দুই মতলবে করোনায় ঘর-বন্দি কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দেয়ার পর এবার ঈদ আনন্দে সামিল হতে বস্ত্র সামগ্রী প্রদান করেছেন এম. ইসফাক আহসানের বাবা ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার কামরুল আহসান সিআইপি। গত এক সপ্তাহ ধরে মতলব দক্ষিণ ও মতলব উত্তর উপজেলার ২২টি ইউনিয়ন এবং দুইটি পৌরসভার প্রায় ১৫ হাজার মানুষের হাতে এমন মানবিক সহায়তা তুলে দেন তিনি।

গতকাল শুক্রবার রাতে দেশের প্রতিষ্ঠিত শিল্প প্রতিষ্ঠান আহসান গ্রুপের উদ্যোক্তা ও কেন্দ্রীয় যুব লীগ নেতা ইসফাক আহসান জানান, প্রতিবারের মতো এবারও এলাকার দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তার পরিবার। এই জন্য বৃহত্তর দুই মতলবের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে তার পরিবারের পক্ষ থেকে ১৫ হাজার মানুষের হাতে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা বোরহান উদ্দিন ডালিমসহ নেতাকর্মীরা।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েল–ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রের পার্লামেন্টে বিল পাস
মার্কিন কংগ্রেসে ইউক্রেনের জন্য সহায়তা বিলে ভোট আজ
ইসরায়েলকে সহায়তা প্রসঙ্গে যা জানাল সৌদি আরব
ইসরায়েলকে সহায়তা করায় উত্তাল জর্ডান
X
Fresh