• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে রাতে চলছে দূরপাল্লার বাস

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২১, ২২:০২
রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে চলছে দূরপাল্লার বাস
রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে চলছে দূরপাল্লার বাস

সরকারি নির্দেশনা অমান্য করে রাতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাস। তবে চলাচল করা এসব যানবাহনে যাত্রী ও চালকদের মধ্যে স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি।

শনিবার (৮ মে) রাত ৮টায় মহাসড়কের জোকারচর, আনালিয়াবাড়ি, হাতিয়া, সল্লা ও এলেঙ্গায় এমন চিত্র দেখা গেছে। এ সময় প্রাইভেটকারসহ ব্যক্তিগত গাড়িতে গাদাগাদি করে চলাচল করছেন সাধারণ মানুষ। ঈদকে কেন্দ্র করে ঘরমুখো মানুষের চাপ বৃদ্ধি পেয়েছে।

বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ জানায়, শুক্রবার (৭ মে) সকাল ৬টা হতে শনিবার ( ৮ মে) সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় বঙ্গবন্ধু সেতু দিয়ে ২৫ হাজারের অধিক যানবাহন পারাপার হয়েছে। এতে টোল আদায় হয়েছে ১ কোটি ৯০ লাখ টাকা। আন্তঃজেলা গণপরিবহন বন্ধ থাকলেও বঙ্গবন্ধু সেতু দিয়ে পারাপার হয়েছে অন্তত ৩০০ বাস। এছাড়া পণ্যপরিবহনে নিয়োজিত যানবাহন আর ব্যক্তিগত ছোট যানবাহন ও মোটরসাইকেল চলাচল করেছে বেশি।

আকবর আলী নামের এক বাসচালক বলেন, ভোর রাতে ঢাকা সিরাজগঞ্জ যাওয়ার সময় মামলা খেয়েছি। সারাদিন সিরাজগঞ্জ থেকে এখন আবার ঢাকায় যাচ্ছি। বিভিন্ন চেকপোস্টে পুলিশের চোখ ফাঁকি দিতে পারলে কোন সমস্যা হয় না। ফাঁকি না দিতে পারলেই মামলা খেতে হয়।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে নির্দেশ অমান্য করে দূরপাল্লার বাস চলাচল করলে মামলা দেয়া হচ্ছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh