• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার 

খাগড়াছড়ি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২১, ১৭:৩০
ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসার শিক্ষক গ্রেপ্তার 
ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসার শিক্ষক গ্রেপ্তার 

খাগড়াছড়ির মানিকছড়ির বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মো. নাজমুল হাসান শিকদার (৩২) নামে একটি মাদরাসা সুপারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৮ মে) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (৭ মে) ভুক্তভোগীর মা মানিকছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পুলিশ জানায়, মানিকছড়ির বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন খালের পাড়ে মাদরাসাতুল মদিনা নামে একটি মাদরাসা প্রতিষ্ঠা করা হয়। তারপর এলাকার অসহায় ও দরিদ্র পরিবারের ছেলেদের ধর্মীয় শিক্ষার জন্য এ প্রতিষ্ঠানে ভর্তি করে স্থানীয় অভিভাবকরা।

গত ৩ মে মাদরাসার সুপার মো. নাজমুল হাসান শিকদার এক শিশুকে (৮) যৌন নিপীড়ন করেন। পরে ভুক্তভোগী মাদরাসা থেকে বাড়ি ফিরে বেশ কয়েকদিন অসুস্থতা বোধ করে এবং মাদরাসায় যেতে অপারগতা প্রকাশ করে। শিশুটির মা চেষ্টা করেও ছেলেকে মাদরাসায় পাঠাতে ব্যর্থ হন।

এদিকে শরীরে ব্যথা ও রক্তাক্তের নমুনা দেখে মা ছেলেকে জিজ্ঞাসাবাদ করলে নিপীড়নের বিষয়টি খুলে বলে। পরে শুক্রবার (৭ মে) তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। একইদিন সন্ধ্যায় শিশুটির মা মাদরাসা সুপার মাওলানা নাজমুল হাসান শিকদারকে অভিযুক্ত করে মানিকছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসা সুপার মো. নাজমুল হাসান শিকদারকে গ্রেপ্তার করা হয়েছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪ শিক্ষার্থীকে বলাৎকার, মাদরাসা শিক্ষক গ্রেপ্তার
৫ শিক্ষক এমপিওভুক্তিতে দুর্নীতি, প্রধান শিক্ষক গ্রেপ্তার
খাগড়াছড়িতে শিক্ষিকাকে কু-প্রস্তাব, শিক্ষক গ্রেপ্তার
X
Fresh