Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২১, ১৩:০৬
আপডেট : ০৭ মে ২০২১, ১৩:৫৬

সেপটিক ট্যাংকে নেমে দুইজনের মৃত্যু

সেপটিক ট্যাংকে নেমে দুইজনের মৃত্যু
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল

কুষ্টিয়া শহরতলীর জুগিয়া পালপাড়ায় নিজের বোনের বাড়িতে কাজ করার সময় নতুন সেপটিক ট্যাংকের ভেতরে নেমে ভাইসহ দুই জন শ্রমিক মারা গেছে। নিহতরা হলেন, ভাই সাদেক বাচ্চু (৪০) ও তার হেলপার মানিক হোসেন (৩২)। শুক্রবার (৭ মে) সকালে এ ঘটনা ঘটে।

মিরপুর উপজেলার পশ্চিম গোবিন্দপুর গ্রামের সামেদ মল্লিক এর ছেলে মিস্ত্রী সাদেক বাচ্চু কয়েকজন সহকর্মী নিয়ে গত ১০-১২ দিন আগে জুগিয়া পালপাড়ায় নিজের বোনের বাড়ির সেপটিক ট্যাংকের ঢালায় দিয়ে যান। শুক্রবার সকালে পশ্চিম গোবিন্দপুর বিভাগে গ্রামের মানিককে সাথে নিয়ে সেপটিক ট্যাংকের সাটারিং খুলতে বোন তার ভগ্নিপতি আমিরুল ইসলামের বাড়িতে আসেন। ঢালায়ের সুবিধার্ধে দেয়া বাঁশখুটির সাটারিং খোলার জন্য প্রথমে সেপটিক ট্যাংকের ভেতরে নামেন হেলপার মানিক। মানিক কোনো সাড়াশব্দ না করলে মিস্ত্রী সাদেক বাচ্চুও ভেতরে নামেন। এরপর তারও কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়দের খবর দেন ভগ্নিপতি আমিরুল। স্থানীয়রা এসে তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়। সেখানেই ডাক্তার দুজনকে মৃত ঘোষনা করেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বলেন, বৃষ্টিবাদলের কারণে বাড়ির লোকজন সেপটিক ট্যাংক বন্ধ রেখেছিল। দীর্ঘসময় বন্ধ থাকায় সেখানে একধরনের গ্যাসের সৃষ্টি হয়। ধারনা করা হচ্ছে গ্যাস আর অক্সিজেন সংকটের কারণে তাদের মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত রিপোর্ট এলেই বিষয়টি পরিস্কার হবে।

এদিকে, নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।

এমআই

RTV Drama
RTVPLUS