Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ মে ২০২১, ০৮:২২
আপডেট : ০৬ মে ২০২১, ০৮:৪০

স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
প্রেমিক জাহাঙ্গীর আলম, অনশনরত প্রেমিকা

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের নগর সাওতা গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী।

মঙ্গলবার (০৪ মে) সকাল থেকে ওই গ্রামে অনশন করছেন তিনি। প্রেমিক জাহাঙ্গীর আলম, চাপড়া ইউনিয়নের নগর সাওতা গ্রামের তোজাম্মেল হকের ছেলে।

আরও পড়ুন...ইফতার দিতে এসে বাড়ি ফাঁকা পেয়ে রোজাদার গৃহবধূকে ধর্ষণ করল নাঈম

কলেজছাত্রী জানায়, ২০১৮ সালে জাহাঙ্গীর আলমের সঙ্গে মোবাইল ফোনে তার প্রথম পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা কুষ্টিয়া সরকারি কলেজে মাস্টার্সে লেখাপড়া করেন। একই সঙ্গে পড়ালেখা করার কারণে সম্পর্কটা আরও বেশি গভীর হয়।

এক পর্যায়ে বেশ একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। এ সম্পর্ক চলাকালীন হঠাৎ আমার অন্যত্র বিয়ে হয়ে। কিন্তু জাহাঙ্গীর আলম বিয়ের পর থেকে ডিভোর্সের জন্য চাপ দিতে থাকে। এ কারণে এক বছর আগে ডিভোর্স দিতে বাধ্য হই। এদিকে কয়েকদিন ধরে জাহাঙ্গীরের সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না। তাই মঙ্গলবার (৪ মে) সকাল থেকে জাহাঙ্গীরের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছি।

কুমারখালী থানা পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রেমের সম্পর্কের কারণে বিয়ের দাবিতে ছেলের বাড়িতে একটি মেয়ে অনশন করছে। এই বিষয়টি নিয়ে চেয়ারম্যান, মহিলা পরিষদ ও অভিভাবকদের সঙ্গে আলোচনা চলছে।

জিএম

RTV Drama
RTVPLUS