Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

রাজশাহীতে ১২০০ ব্যক্তির মাঝে ঈদ উপহার বিতরণ 

রাজশাহীতে ১২০০ ব্যক্তির মাঝে ঈদ উপহার বিতরণ 
রাজশাহীতে ১২০০ ব্যক্তির মাঝে ঈদ উপহার বিতরণ 

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের উদ্যোগে মহানগরীর গরীব, অসহায়, দুস্থ্য, নিম্ন আয়ের ও ছিন্নমূল ২০ হাজারের অধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজ বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।

এর অংশ হিসেবে সোমবার (৩ এপ্রিল) দুপুরে নগরীর ভেড়ীপাড়া এলাকায় পিটিআই মাঠে রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহানগরীর ১, ২, ৪ ও ৮ নং ওয়ার্ডের ১২০০ ব্যক্তির মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। বিগত সময়েও আমরা মানুষের পাশে থেকে খাদ্য, অর্থসহ বিভিন্ন ভাবে সহযোগিতা প্রদান করেছি। আগামীতে সহযোগিতা প্রদান করা হবে।

এর আগে পিটিআই মাঠজুড়ে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে সারিসারি করে বসানো হয় ১২০০ টি চেয়ার। সোমবার সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে মাঠে প্রবেশ করে চেয়ারে বসেন তারা। প্রতিটি চেয়ারের পাশে রাখা হয় একটি করে ঈদ উপহারের বিশেষ প্যাকেজের প্যাকেট। প্রতিটি প্যাকেটে ৮ কেজি চাল, ১ কেজি পোলাও চাল, ২ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিনি ও ১ প্যাকেট সেমাই।

বক্তব্য শেষে মেয়র মহানগরীতে বসবাসরত গরীব, অসহায়, দুস্থ্য, নিম্ন আয়ের ও ছিন্নমূল কয়েকজন মানুষের হাতে খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেট তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর প্রতিটি ব্যক্তি তার চেয়ারের পাশে রাখা প্যাকেট নিয়ে সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধ হয়ে মাঠ ত্যাগ করেন।

ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড আসলাম সরকারসহ ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

নগরীর প্রত্যেক ওয়ার্ডে ৩০০ জন করে ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের ১১ হাজার ১০০ জন ব্যক্তি ও পেশাজীবীসহ বিভিন্ন সংগঠনের সদস্যবৃন্দসহ মোট ২০ হাজারের অধিক ব্যক্তিকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজ প্রদান করা হবে।

এমআই

RTV Drama
RTVPLUS