Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ মে ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

বউকে তালাকের পর শাশুড়িকে কুপিয়ে ধান লুট

বউকে তালাকের পর শাশুড়িকে কুপিয়ে ধান লুট
বউকে তালাকের পর শাশুড়িকে কুপিয়ে ধান লুট

বেনাপোলে নেশার টাকার জন্য শাশুড়িকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে এক জামাই। রোববার (২ মে) দুপুরে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মাছুরা বেগম (৫২) বেনাপোল পোর্ট থানার নারায়নপুর গ্রামের ফুল মোহাম্মাদের স্ত্রী। অভিযুক্ত জামাই হারুন অর রশিদ একই গ্রামের আয়ুব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রোববার (২ মে) দুপুরে শাশুড়ি মাছুরা বেগমের কাছে নেশার টাকা দাবি করে জামাই হারুন অর রশিদ। টাকা দিতে অস্বীকৃতি জানালে শাশুড়ি মাছুরা বেগমকে কুপিয়ে জখম করে বাড়ি থেকে ধান লুট করে নিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় শার্শা উপজেলা হাসপাতালে ভর্তি করায়।

হারুনের সাবেক স্ত্রী স্বপ্না বলেন, প্রায় ১৫ বছর তাদের বিয়ে হয়েছে। এর মধ্যে তাদের একটি ১১ বছরের কন্যা সন্তান রয়েছে। হারুন ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য সেবন করত। তাকে সুপথে ফিরিয়ে আনতে দীর্ঘ দিন ধরে চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। সে শনিবার আমার পিতার বাড়ি এসে আমার মায়ের কাছে নেশার টাকা চায়। আমার মা বলে তোমার সাথে আমাদের কোনো সম্পর্ক নেই। আমার মেয়ের সাথে ছাড়াছাড়ি হয়ে গেছে। তোমাকে টাকা দিব কেন? এতে সে ক্ষিপ্ত হয়ে রবিবার দুপুরের দিকে পুনরায় আমাদের বাড়ি এসে আমার মাকে কুপিয়ে মারাত্মক জখম করে। এরপর আমার ভাই মা ও বাবাকে মারধর করে বাড়ির ধান নিয়ে চলে যায়।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার এএসআই মাছুম বিল্লাহ বলেন, আমরা ভুক্তভোগী ওই নারীর ছবি তুলে রেখেছি। তার রক্তাক্ত অবস্থা দেখে হাসপাতালে পাঠিয়েছি। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জিএম

RTV Drama
RTVPLUS