• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমিকাকে ধর্ষণের ভিডিও ধারণ, সেই ভিডিও দেখিয়ে প্রেমিকের বন্ধুর কুপ্রস্তাব

নীলফামারী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ মে ২০২১, ১৯:১০
প্রেমিকাকে ধর্ষণের ভিডিও ধারণ, সেই ভিডিও দেখিয়ে প্রেমিকের বন্ধুর কুপ্রস্তাব
প্রেমিকাকে ধর্ষণের ভিডিও ধারণ, সেই ভিডিও দেখিয়ে প্রেমিকের বন্ধুর কুপ্রস্তাব

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় প্রেমিকার ধর্ষণের ভিডিও ধারণের মামলায় ৩ বন্ধুকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১ মে) গভীর রাতে তাদেরকে পৃথক পৃথক স্থান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ধর্ষণের দুই মিনিট ৩০ সেকেন্ডের ভিডিও ক্লিপ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার আব্দুল মালেকের ছেলে মুন্না (২৫), একই গ্রামের পাঠানপাড়ার শওকত আলীর ছেলে আলাল (২৫) ও আমজাদের মোড়ের শহিদুল ইসলামের ছেলে তৌফিক ইসলাম তুহিন (২০)।

পুলিশ জানায়, সৈয়দপুরের বাঙ্গালীপুর ইউনিয়নের এক মাদরাসাছাত্রীর সঙ্গে ২০১৮ সালে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মুন্নার। একই বছরের ৭ সেপ্টেম্বর পাঠানপাড়ার এক বাড়িতে নিয়ে ওই মাদরাসাছাত্রীকে ধর্ষণ করেন মুন্না। এ সময় প্রেমিক কৌশলে ওই ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে রাখে।

পরে ২০২০ সালের ২৪ জানুয়ারি ওই মাদরাসাছাত্রীর বিয়ে হয়। গত ১০ এপ্রিল রাতে মুন্নার বন্ধু তুহিন ওই ছাত্রীর সঙ্গে দেখা করে তাকে জানায় মুন্নার সঙ্গে তার ধর্ষণের একটি ভিডিও রয়েছে। এ কথার সত্যতা যাচাইয়ের জন্য গত ১৪ এপ্রিল ওই ছাত্রী একটি রেস্টুরেন্টে তুহিনের সঙ্গে দেখা করে। তুহিন একটি ফেসবুক আইডি থেকে সেই ভিডিও দেখায়। এ সময় ভিডিওটি ডিলিট করার জন্য অনুরোধ করলে তুহিন দুই লাখ টাকা অথবা শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়।

শনিবার (১ মে) আবারো তুহিন মোবাইল ফোনে ওই ছাত্রীকে একই প্রস্তাব দেয়। এতে রাজি না হলে ভিডিওটি ইন্টারনেট ও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। পরে বিকেলে ওই ছাত্রী বাদী হয়ে সাবেক প্রেমিকসহ তিন বন্ধুকে আসামি করে থানায় মামলা দায়ের করে। মামলার পর পরই শহরের পাঁচমাথা মোড় থেকে তৌফিক ইসলাম তুহিন, আমজাদের মোড় থেকে মো. আলাল এবং নিজ বাড়ি থেকে মো. মুন্নাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, ভুক্তভোগীকে রোববার সকালে শারিরীক পরীক্ষার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে এবং গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh